flipkart

ওয়েবডেস্ক: ক্রিকেট বিশ্বকাপ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। এই টুর্নামেন্টের সময় সমর্থকদের আরও কিছুটা মজা এবং তাদের জন্য নতুন অফার নিয়ে হাজির জনপ্রিয় ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট। মোবাইল জগতের অন্যতম জনপ্রিয় কোম্পানি জাওমির সঙ্গে মিলে দর্শকদের বিশ্বকাপের আরও মজা দিতে তৈরি তারা।

বিশ্বকাপকে আরও ভালো ভাবে উপভোগ করার জন্য, দু’দিনের একটি অফার এনেছে জাওমি। মে ৩০ এবং মে ৩১। ফ্লিপকার্টের সঙ্গে জাওমি ৩০ দিনের একটি কিপ ও এক্সচেঞ্জ অফার এনেছে টিভি দেখার। যেখানে ক্রেতারা ৩০ দিনের মধ্যে জাওমির টিভি রিটার্ন করতে পারবেন, সঙ্গে ৯০ শতাংশও এক্সচেঞ্জ ভ্যালু। তবে একমাত্র ফ্লিপকার্ট থেকেই তা কিনতে হবে।

জাওমির অফারগুলি পাওয়া যাবে, এমআই ৪এ স্মার্ট টিভি(৩২ইঞ্চি), যার মূল্য রয়েছে ১৪৯৯৯ টাকা। কিন্তু ডিসকাউন্ট দিয়ে দাম ১২৪৯৯ টাকা। এমআই ৪এ প্রো স্মার্ট টিভি(৪৩ইঞ্চি), মূল্য রয়েছে ২৫৯৯৯ টাকা। ডিসকাউন্টের পর এর দাম ২২৯৯৯ টাকা। এমআই ৪এ প্রো স্মার্ট টিভি (৪৯ইঞ্চি), দাম ৩২৯৯৯ টাকা। ডিস্ককাউন্টের পর দাম ২৯৯৯৯ টাকা। এমআই ৪এক্স প্রো স্মার্ট টিভির(৫৫ইঞ্চি,এইচডি,) দাম ৪৯৯৯৯ টাকা কিন্তু অফারের পর এর দাম দাঁড়াবে ৩৯৯৯৯ টাকা। এমআই ৪এ প্রো স্মার্ট টিভি (৫৫ ইঞ্চি, অ্যানড্রয়েড টিভি সঙ্গে ৪কে ডিসপ্লে), দাম ৫৪৯৯৯ টাকা। অফারে দাম পড়বে ৪৭৯৯৯ টাকা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here