১০০ টাকার রিচার্জে পান ১২ জিবি ডেটা এবং ৯০ দিনের ফ্রি কলিং! জিও, এয়ারটেল, ভি এবং বিএসএনএলের সস্তার কিছু প্ল্যান

0

খবর অনলাইন ডেস্ক: আপনি যদি খুব বেশি ইন্টারনেট ব্যবহার না করেন, তা হলে চড়া দরের রিচার্জ প্ল্যান আপনার জন্য মোটেই মানানসই নয়। পরিবর্তে বেছে নিতে পারেন, এমন কিছু সস্তার প্ল্যান, যাতে অল্প খরচে ডেটা এবং ফ্রি কলিংয়ের সুবিধা পেতে পারেন।

জিও (Jio), এয়ারটেল (Airtel), ভি (Vi) এবং বিএসএনএল (BSNL) আপনাকে এমনই সস্তার কিছু প্ল্যান দিচ্ছে। একশো টাকারও কমে এই সস্তা রিচার্জ প্ল্যান পেয়ে যাবেন। যেগুলির বেশির ভাগেরই মেয়াদ ২৮ দিনের, সঙ্গে রয়েছে ফ্রি কলিং সুবিধা।

Shyamsundar

আপনি যদি চান, ১০০ টাকারও কম রিচার্জ করব, তা হলেও ১২ জিবি ডেটা পেতে পারে। আপনি নিজের প্রয়োজন অনুযায়ী কলিং বা ডেটা সুবিধা নিয়ে একটি প্ল্যান বাছতে পারেন। আসুন আমাদের প্ল্যানগুলির সম্পূর্ণ বিবরণ দেখে নেওয়া যাক।

জিওর রিচার্জ প্ল্যান

সবার আগে জিওর প্ল্যানের কথা জেনে নেওয়া যাক। এখানে আপনি ১১ টাকার রিচার্জ প্ল্যানে ১০ টাকার টকটাইম পাবেন। আপনি এই রিচার্জটি জিও ওয়েবসাইট বা অ্যাপের মাধ্যমে করতে পারবেন। এছাড়াও, জিও ২০, ৫০ টাকা এবং ১০০ টাকার টক-টাইম সুবিধার প্ল্যানও দিচ্ছে। একই সঙ্গে, জিও ডেটা প্ল্যানটি ১১ টাকা, ২১ টাকা, ৫১ টাকা এবং ১০১ টাকায় পাওয়া যায়। এই প্ল্যানে আপনাকে ১ জিবি, ২ জিবি, ৬ জিবি এবং ১২ জিবি ডেটা দেওয়া হবে। মেয়াদ ২৮ দিন।

এয়ারটেলের রিচার্জ প্ল্যান

আপনি এয়ারটেলের ২৮ দিনের মেয়াদে প্ল্যান পাবেন ৪৫ রুপি, ৪৯ এবং ৭৯ টাকার বিনিময়ে। এয়ারটেলের ৪৮ টাকার ডেটা প্ল্যানে ৩ জিবি ডেটা ২৮ দিনের জন্য পাওয়া যায়। একই সঙ্গে ৯৮ টাকার ডেটা প্ল্যানে ১২ জিবি ডেটা পাওয়া যায়।

বিএসএনএলের রিচার্জ প্ল্যান

৯৪ টাকা এবং ৯৫ টাকা রিচার্জ প্ল্যানে আপনি পেতে পারেন ৯০ দিনের জন্য ৩ জিবি হাই-স্পিড ডেটা। এই প্ল্যানে আপিন ১০০ ফ্রি ভয়েস মিনিট পাচ্ছেন। আপনি এই প্ল্যানটি থেকে অন্য কোনো নেটওয়ার্ককে কল করতেও পারেন। তবে এই প্ল্যানটি শুধুমাত্র দিল্লি, মুম্বইয়ের জন্য।

ভিআইয়ের রিচার্জ প্ল্যান

ভোডাফোন আইডিয়ার কলিং প্ল্যান শুরু হচ্ছে ৪৯ টাকায়, এর পরে ৫৯ টাকা, ৬৫ টাকা, ৭৯ টাকা এবং ৮৫ টাকার, এগুলি ২৮ দিনের মেয়াদের। আপনি এতে ৪০০ এমবি ডেটা এবং টকটাইম অফার পাবেন। একই সঙ্গে, ৪৮ টাকার ডেটা প্ল্যানটির মেয়াদ ২৮ দিনের রয়েছে, এটির সঙ্গে আপনি ৪৮ জিবি ডেটা পাবেন। ৯৮ টাকার রিচার্জ প্ল্যানটি ডবল ডেটা -সহ ২৮ দিনের মেয়াদ দিচ্ছে। এই প্ল্যানে ১২ জিবি পর্যন্ত ডেটা পাওয়া যাবে।

আরও পড়তে পারেন: পেট্রোল ৯০ পার, টানা ছ’দিন বাড়ল জ্বালানি তেলের দাম

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন