Connect with us

প্রযুক্তি

আরও ৪৩টি চিনা অ্যাপ নিষিদ্ধ করল ভারত

এর আগে দুই পর্যায়ে ৯৫ এবং ১১৮টি অ্যাপ নিষিদ্ধ করেছিল কেন্দ্র।

Published

on

খবর অনলাইন ডেস্ক: দেশের প্রতিরক্ষা এবং সার্বভৌমত্ব বজায় রাখতে আরও ৪৩টি চিনা অ্যাপ নিষিদ্ধ করল কেন্দ্র। তথ্য প্রযুক্তি আইনের ৬৯এ ধারার অধীনে ইলেকট্রনিক্স এবং তথ্য প্রযুক্তি মন্ত্রক ওই চিনা অ্যাপগুলিকে নিষিদ্ধ ঘোষণা করল মঙ্গলবার।

স্বরাষ্ট্রমন্ত্রকের আওতাধীন ভারতীয় সাইবার ক্রাইম কোঅর্ডিনেশন সেন্টার থেকে প্রাপ্ত প্রতিবেদনের ভিত্তিতে ভারতীয় ব্যবহারকারীদের জন্য এই অ্যাপগুলিতে অ্যাক্সেস আটকাতে নির্দেশ জারি করেছে মন্ত্রক। একটি বিবৃতিতে এ দিন জানানো হয়েছে, দেশের প্রতিরক্ষা, অখণ্ডতা, সুরক্ষা ও সার্বভৌমত্ব বজায় রাখার স্বার্থে এই অ্যাপগুলিকে নিষিদ্ধ করা হয়েছে।

লাদাখ (Ladakh) সীমান্তে ভারত-চিন উত্তেজনার রেশ ধরে এর আগে টিকটক (TikTok), ইউসি ব্রাউজার (UC Browser)-সহ ৫৯টি চিনা অ্যাপকে (Chinese App) নিষিদ্ধ ঘোষণা করেছিল কেন্দ্রীয় সরকার। দ্বিতীয় পর্যায়ে পাবজি-সহ আরও ১১৮টি চিনা অ্যাপ নিষিদ্ধ করে কেন্দ্র। ফের ৪৩টি অ্যাপ নিষিদ্ধ হল।

Loading videos...

নীচে দেখে নিন অ্যাপগুলির পূর্ণাঙ্গ তালিকা-

AliSuppliers Mobile App

Alibaba Workbench

AliExpress – Smarter Shopping, Better Living

Alipay Cashier

Lalamove India – Delivery App

Drive with Lalamove India

Snack Video

CamCard – Business Card Reader

CamCard – BCR (Western)

Soul- Follow the soul to find you

Chinese Social – Free Online Dating Video App & Chat

Date in Asia – Dating & Chat For Asian Singles

WeDate-Dating App

Free dating app-Singol, start your date!

Adore App

TrulyChinese – Chinese Dating App

TrulyAsian – Asian Dating App

ChinaLove: dating app for Chinese singles

DateMyAge: Chat, Meet, Date Mature Singles Online

AsianDate: find Asian singles

FlirtWish: chat with singles

Guys Only Dating: Gay Chat

Tubit: Live Streams

WeWorkChina

First Love Live- super hot live beauties live online

Rela – Lesbian Social Network

Cashier Wallet

MangoTV

MGTV-HunanTV official TV APP

WeTV – TV version

WeTV – Cdrama, Kdrama&More

WeTV Lite

Lucky Live-Live Video Streaming App

Taobao Live

DingTalk

Identity V

Isoland 2: Ashes of Time

BoxStar (Early Access)

Heroes Evolved

Happy Fish

Jellipop Match-Decorate your dream island!

Munchkin Match: magic home building

Conquista Online II

আরও পড়তে পারেন: ৫০০তম ‘ওয়ার্ল্ড অব টাইটান’ স্টোর খুলল কলকাতায়

দেশ

মাত্র ১৮ শতাংশ ভারতীয় হোয়াটসঅ্যাপ ব্যবহার চালিয়ে যেতে পারেন, ৩৬ শতাংশ কমিয়ে দেবেন ব্যবহার: সমীক্ষা

জনপ্রিয়তা বাড়ছে টেলিগ্রামের।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: হোয়াটসঅ্যাপের প্রাইভেসি পলিসি বদল নিয়ে গত কয়েক দিন ধরেই গোটা বিশ্ব তোলপাড়। চাপে পড়ে অনলাইন মেসেজিং অ্যাপের কর্তৃপক্ষ জানিয়ে দিয়েছে এখনই নীতিতে বদল তারা আনছে না। কিন্তু এরই মধ্যে চমকপ্রদ একটি তথ্য ধরা দিল সমীক্ষায়। দেখা গিয়েছে, এই বিতর্কের জেরে বিশাল সংখ্যক ভারতীয় হোয়াটসঅ্যাপ ব্যবহার বন্ধ বা কমিয়ে দিতে পারেন।

সামাজিক গণমাধ্যমের একটি প্ল্যাটফর্ম LocalCircles এই সমীক্ষাটি চালিয়েছে। এই সমীক্ষায় অংশ নিয়েছিল ৮ হাজার ৯৭৭ জন ভারতীয়। এর মধ্যে মাত্র ১৮ শতাংশ অংশগ্রহণকারী জানিয়েছেন যে তাঁরা হোয়াটসঅ্যাপ ব্যবহার আগের মতো চালিয়ে যেতে পারেন।

এ ছাড়া, ৩৬ শতাংশ জানিয়েছেন যে তাঁরা হোয়াটসঅ্যাপ ব্যবহার করলেও তা আগের থেকে অনেকটাই কমিয়ে দেবেন। ১৫ শতাংশ জানিয়েছেন যে তাঁরা হোয়াটসঅ্যাপ ব্যবহার করা এক্কেবারেই বন্ধ করে দেবেন।

Loading videos...

২৪ শতাংশ অংশগ্রহণকারী জানিয়েছেন যে তাঁরা হোয়াটসঅ্যাপের বদলে টেলিগ্রাম (Telegram) বা সিগন্যাল (Signal) ব্যবহার শুরু করতে পারেন। ৯১ শতাংশ জানিয়েছেন যে তাঁরা হোয়াটসঅ্যাপের আর্থিক লেনদেন সংক্রান্ত ফিচারটি ব্যবহার করবেন না।

জানা গিয়েছে, জানুয়ারির প্রথম সপ্তাহ থেকে দ্বিতীয় সপ্তাহে ভারতে হোয়াটসঅ্যাপের ডাউনলোড ৩৫ শতাংশ পর্যন্ত কমে গিয়েছে। অন্য দিকে টেলিগ্রামের ডাউনলোড বেড়েছে অনেকটাই।

হোয়াটসঅ্যাপের সাফাই

প্রাইভেসি পলিসির বদল হোক আর না হোক, গ্রাহকদের তথ্য যে সুরক্ষিত এই কথাটা প্রমাণ করতে নানা পন্থার অবলম্বন করতে হচ্ছে হোয়াটসঅ্যাপকে। চলতি সপ্তাহের প্রথমেই ভারতের নামজাদা একাধিক সংবাদপত্রে বিজ্ঞাপন দিয়েছিল এই ইনস্ট্যান্ট মেসেজিং প্ল্যাটফর্ম।

রবিবার, ১৭ জানুয়ারি বিশ্বব্যাপী ইউজারদের মোবাইলে হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস এল। সেখানে ছবি দিয়ে হোয়াটসঅ্যাপের বার্তা, গ্রাহকের গোপনীয়তা রক্ষা করতে তারা এক প্রকার দায়বদ্ধ।

সেই স্ট্যাটাসে হোয়াটসঅ্যাপ বলে, ‘আপনার গোপনীয়তা রক্ষা করতে আমরা দায়বদ্ধ’, ‘হোয়াটসঅ্যাপ আপনার ব্যক্তিগত কথোপকথন শুনতে বা পড়তে পারে না, কারণ এতে এন্ড-টু-এন্ড এনক্রিপশন রয়েছে’, ‘আপনার শেয়ার করা লোকেশন দেখতে পায় না হোয়াটসঅ্যাপ।’

এ দিকে শনিবারই সকালেই হোয়াটসঅ্যাপ জানিয়ে দেয় যে, প্রাইভেসি পলিসি এখনই বদলাচ্ছে না। অর্থাৎ ৮ ফেব্রুয়ারি থেকে হোয়াটসঅ্যাপের গোপনীয়তার নয়া নীতি ও শর্তাবলি না মানলে ইউজারদের অ্যাকাউন্ট ডিলিট হওয়ার ভয় এই মুহূর্তে থাকছে না। তবে তারা জানিয়েছে যে ‘নয়া নীতি সম্পর্কে গ্রাহকেরা স্বেচ্ছায় রিভিউ জানানোর পরই আমরা ১৫ মে থেকে নতুন প্রাইভেসি পলিসি লাগু করব’।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

মহারাষ্ট্র-কেরলে সংক্রমিত ৮০৮৬ বাকি দেশে মাত্র ৫০৭২, ২৩ মে’র পর সব থেকে কম দৈনিক মৃত্যু ভারতে

Continue Reading

প্রযুক্তি

তীব্র সমালোচনার মুখে পড়ে তিন মাসের জন্য নতুন গোপনীয়তা নীতি স্থগিত রাখল হোয়াটসঅ্যাপ

কোনো অ্যাকাউন্ট বন্ধ হবে না। মে মাস পর্যন্ত স্থগিত নতুন আপডেট।

Published

on

খবর অনলাইন ডেস্ক: বিশ্ব জুড়ে প্রবল চাপের মুখে নতুন গোপনীয়তা নীতি (privacy policy) থেকে পিছু হঠল হোয়াটসঅ্যাপ। জানিয়ে দেওয়া হল, ডেটা শেয়ারিং সম্পর্কিত নতুন আপডেট কার্যকর হচ্ছে না। ফলে এখনই বন্ধ হবে না কোনো অ্যাকাউন্ট।

হোয়াটসঅ্যাপ কর্তৃপক্ষ জানিয়েছিলেন, নতুন প্রাইভেসি পলিসি আনা হচ্ছে। যেখানে ফেসবুকের সঙ্গে হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের সমস্ত তথ্য ভাগ করে নেওয়া হবে। এই আপডেটের ফলে মেসেজিং প্ল্যাটফর্ম থেকেও কেনাকাটা করা এবং ব্যবসায়িক সহযোগিতা আরও সহজ হবে।

কেন স্থগিত?

কয়েক দিন ধরেই হোয়াটসঅ্যাপের ব্যবহারকারীরা নিজেদের মোবাইলে এ বিষয়ে বিজ্ঞপ্তি পাচ্ছিলেন। যেখানে বলা হচ্ছে, হোয়াটসঅ্যাপ তার শর্ত ও গোপনীয়তার নীতি বদল করছে। সম্মতি জানানোর দু’টি বোতাম আছে নীচে। একটিতে এখন, এবং অন্যটিতে পরে সম্মতি জানানো যেতে পারে। তবে ৮ ফেব্রুয়ারির মধ্যে সম্মতি না দিলে এই অ্যাপের পরিষেবা আর মিলবে না। চাইলে হেল্প সেন্টার অংশে গিয়ে কেউ তাঁর অ্যাকাউন্ট মুছেও ফেলতে পারেন।

Loading videos...

কিন্তু হোয়াটসঅ্যাপের এই আপডেট নিয়ে সারা বিশ্ব জুড়েই বিভ্রান্তি ছড়ায়। সোশ্যাল মেসেজিং প্ল্যাটফর্ম ছেড়ে বেরিয়ে যেতে শুরু করেন অনেকেই। এমনকী তথ্য-প্রযুক্তি মন্ত্রকও হোয়াটসঅ্যাপের ব্যক্তিগত গোপনীয়তা সংক্রান্ত নীতি নিয়ে খোঁজখবর নিতে শুরু করে। সব মিলিয়ে প্রবল চাপের মুখে পড়ে আপাতত বিষয়টি স্থগিত রাখার ঘোষণা করল হোয়াটসঅ্যাপ।

হোয়াটসঅ্যাপের সাফাই

আগামী মাসেই নতুন নীতি কার্যকরের বিষয়ে সিদ্ধান্ত নিতে বর্তমানে ব্যবহারকারীদের সম্মতি আদায়ে জোর দিয়েছিল সংস্থা। কিন্তু নতুন নীতি নিয়ে বিজ্ঞপ্তি প্রকাশের সঙ্গে সঙ্গেই ব্যবহারকারীদের একাংশের মনে উদ্বেগ তৈরি হয়েছে। সেটা কাটাতেই সংস্থা জানিয়েছিল, গোপনীয়তার নীতি বদল হলেও ব্যক্তিগত যোগাযোগে প্রভাব পড়বে না।

ব্যবহারকারীদের বিভ্রান্তি কাটাতে একাধিক বার বিবৃতি দেয় হোয়াটসঅ্যাপ। হোয়াটসঅ্যাপের প্রধান উইল ক্যাথকার্ট (Will Cathcart) একাধিক টুইটে জানিয়েছিলেন, “আমরা ব্যক্তিগত গোপনীয়তা সংক্রান্ত নীতি বদলের সিদ্ধান্ত ঘোষণার পর কয়েক দিন ধরেই আলোচনা চলছে। আমরা সারা বিশ্বে ২০০ কোটি ব্যবহারকারীর ব্যক্তিগত আলাপচারিতার গোপনীয়তা বজায় রাখার ব্যাপারে দায়বদ্ধ”।

হোয়াটসঅ্যাপ প্রধান আরও লিখেছিলেন, এন্ড-টু-এন্ড এনক্রিপশন-এর ফলে হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের ব্যক্তিগত মেসেজ বা কল দেখতে ও জানতে পারে না। ফেসবুকও এ ব্যাপারে কোনো তথ্য পাবে না।

কিন্তু তাতেও বিভ্রান্তি কাটেনি ব্যবহারকারীদের। শেষমেশ তিন মাসের জন্য স্থগিত হল প্রাইভেসি পলিসি আপডেট। ব্যবহারকারীদের প্রাইভেসি এবং সিকিউরিটি সংক্রান্ত ভুল ধারণা ভাঙানোর জন্য বিষয়টি আগামী মে মাস পর্যন্ত স্থগিত রাখা হয়েছে বলে নিজস্ব টুইটার হ্য়ান্ডলে বিবৃতি দিয়ে জানিয়েছে সংস্থা।

আরও পড়তে পারেন: মাত্র ৫০ হাজার বিনিয়োগ করে প্রতি মাসে উপার্জন করতে পারেন ৩০-৪০ হাজার টাকা, এই ব্যবসাটি শুরু করুন

Continue Reading

প্রযুক্তি

হোয়াটসঅ্যাপে এ ভাবে সেটিং করলে আপনার আলাপচারিতা কেউ দেখতে পাবে না এবং তথ্যও থাকবে নিরাপদে

হোয়াটসঅ্যাপের সেটিংসে এই পরিবর্তনগুলি করলে আপনার আলাপচারিতাকে সুরক্ষিত রাখবে।

Published

on

মোবাইলে হোয়াটসঅ্যাপ। প্রতীকী ছবি

খবর অনলাইন ডেস্ক: হোয়াটসঅ্যাপের গোপনীয়তা নীতি বদলের পরে, আপনি যদি নিজের ব্যক্তিগত তথ্য নিয়ে চিন্তিত হন অথবা চ্যাট করতে ভয় পান, তা হলে আপনাকে অবশ্যই হোয়াটসঅ্যাপের সেটিংসে এই পরিবর্তনগুলি করতে হবে। এটা আপনার আলাপচারিতাকে ফোনে সুরক্ষিত রাখবে এবং অন্য কেউ এগুলো পড়তে পারবে না।

হোয়াটসঅ্যাপের দুই ধাপের অথেন্টিকেশন সেটিংস

আপনি কি জানেন, আপনার হোয়াটসঅ্যাপ সেটিংসে চ্যাটটিকে সুরক্ষিত করার জন্য একটি বিকল্প পদ্ধতি রয়েছে। এর জন্য প্রথমে আপনার ফোনের হোয়াটসঅ্যাপ খুলুন। এ বার হোয়াটসঅ্যাপে দেওয়া সেটিংসের অপশনে ক্লিক করুন। এর পর অ্যাকাউন্টে ক্লিক করুন। সেখানে আপনি দু’টি পদক্ষেপের ভেরিফিকেশন অপশন দেখতে পাবেন। নির্দিষ্ট অপশনটিতে ক্লিক করে এটি এনাবল করতে হবে।

এখানে একটি ছয় সংখ্যার পিন প্রবেশ দিতে হবে। এর পরে, আপনি যখনই কোনো নতুন ফোনে হোয়াটসঅ্যাপ সেট আপ করবেন তখন আপনার এই পিনটি লাগবে। দুই পদক্ষেপে ভেরিফিকেশনের কোড তৈরি করার পরে আপনার ইমেল আইডিটি লিঙ্ক করার অপশনও থাকবে। এর সুবিধাটি হল আপনি যদি কখনও পিনটি ভুলে যান, তা হলে আপনার মেলে একটি ভেরিফিকেশনের লিঙ্ক আসবে এবং আপনি সেটার সাহায্য়েই আপনার হোয়াটসঅ্যাপটি খুলতে পারেন।

Loading videos...

ফোনে ফিঙ্গার প্রিন্ট লক রাখুন

আপনি যদি আপনার ফোন থেকে বা হোয়াটসঅ্যাপের মাধ্যমে ইন্টারনেট ব্যাঙ্কিং বা প্রয়োজনীয় অফিসিয়াল কাজ করেন তবে আপনার ফোনে প্যাটার্ন লকের পরিবর্তে ফিঙ্গার প্রিন্ট লকটি ইনস্টল করা উচিত। এটা আপনার ফোন অন্য কারও কাছে চলে গেলেও, তা খুলবে না। আপনি আপনার ফোনের সেটিংসে গিয়ে গোপনীয়তার মধ্যে এই অপশনটি বেছে নিতে পারেন।

এর পাশাপাশি আপনি নিজের হোয়াটসঅ্যাপেও ফিঙ্গার প্রিন্ট লক চালু করে নিতে পারেন। হোয়াটসঅ্যাপের সেটিংসে গিয়ে আপনি প্রাইভেসি সেটিংস অপশনটির নীচে ফিঙ্গারপ্রিন্ট লক অপশনটি দেখতে পাবেন। আপনি এটি এনাবল করতে পারেন। এই জাতীয় লকের সুবিধা হল আপনি নিজের ব্যক্তিগত আলাপচারিতা অন্যের কাছ থেকে নিরাপদে রাখতে পারবেন।

মেসেজ পড়েছেন কি না?

আপনি যদি মেসেজটি পড়ার পরে কাউকে কিছু না জানান, তবে আপনি হোয়াটসঅ্যাপ রিড রিসিপ্টের অপশনটি বন্ধ করতে পারেন। হোয়াটসঅ্যাপের সেটিংসে যান, সেখান থেকে অ্যাকাউন্টে যান। এখানে আপনি প্রাইভেসির অধীনে রিসিপ্ট থেকে এই অপশনটি পাবেন। আপনি যদি এটাকে অফ করে দেন, তা হলে অন্য কেউ জানতেই পারবেন না, আপনি এটা পড়েছেন কি না?

আরও পড়তে পারেন: নীতি বদল হলেও ব্যক্তিগত গোপনীয়তা অক্ষুণ্ণ থাকবে, জানালেন হোয়াটসঅ্যাপ প্রধান

Continue Reading
Advertisement
Advertisement
রাজ্য2 days ago

মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করতে সিপিএমের লাইনেই খেলছেন শুভেন্দু অধিকারী

দেশ3 days ago

নবম দফার বৈঠকেও কাটল না জট, ফের কৃষকদের সঙ্গে আলোচনায় বসবে কেন্দ্র

প্রযুক্তি3 days ago

হোয়াটসঅ্যাপে এ ভাবে সেটিং করলে আপনার আলাপচারিতা কেউ দেখতে পাবে না এবং তথ্যও থাকবে নিরাপদে

শরীরস্বাস্থ্য3 days ago

কেন খাবেন মেথি?

রাজ্য3 days ago

রোজভ্যালি-কাণ্ডে শুভ্রা কুণ্ডুকে গ্রেফতার করল সিবিআই

election commission of india
রাজ্য3 days ago

ভোট প্রস্তুতি তুঙ্গে! রাজ্যে আসছে নির্বাচন কমিশনের ফুল বেঞ্চ

বিদেশ2 days ago

ফাইজারের করোনা ভ্যাকসিন নেওয়ার পরে নরওয়েতে মৃত ২৩, শুরু তদন্ত

রাজ্য3 days ago

রাজ্যে আরও কমল দৈনিক সংক্রমণের হার, ১৩ জেলায় আক্রান্তের সংখ্যা এক অঙ্কে

কেনাকাটা

কেনাকাটা5 hours ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

কেনাকাটা6 days ago

৯৯ টাকার মধ্যে ব্র্যান্ডেড মেকআপের সামগ্রী

খবর অনলাইন ডেস্ক : ব্র্যান্ডেড সামগ্রী যদি নাগালের মধ্যে এসে যায় তা হলে তো কোনো কথাই নেই। তেমনই বেশ কিছু...

কেনাকাটা1 week ago

কয়েকটি ফোল্ডিং আইটেম খুবই কাজের

খবরঅনলাইন ডেস্ক: এমন অনেক কিছুই থাকে যেগুলি সঙ্গে থাকলে অনেক সুবিধে হত বলে মনে হয়, কিন্তু সব সময় তা পাওয়া...

কেনাকাটা2 weeks ago

রান্নাঘরের কাজ এগুলি সহজ করে দেবেই

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরের কাজ অনেক বেশি সহজ করে দিতে পারে যে সমস্ত জিনিস, তারই কয়েকটির খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন...

কেনাকাটা2 weeks ago

ম্যাক্সিড্রেসের নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সুন্দর ম্যাক্সিড্রেসের চাহিদা এখন তুঙ্গে। সামনেই কোনো আনন্দ অনুষ্ঠানের নিমন্ত্রণ থাকলে ম্যাক্সি পরতে পারেন। বাছাই করা কয়েকটি ড্রেসের...

কেনাকাটা2 weeks ago

রকমারি ডিজাইনের ৯টি পুঁটলি ব্যাগের কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: বিয়ের মরশুমে নিমন্ত্রণে যেতে সাজের সঙ্গে মিলিয়ে ব্যাগ নেওয়ার চল রয়েছে। অনেকেই ডিজাইনার ব্যাগ পছন্দ করেন। তেমনই কয়েকটি...

কেনাকাটা2 weeks ago

কস্টিউম জুয়েলারির দারুণ কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: বিয়ের মরশুম আসছে। নিমন্ত্রণবাড়ি তো লেগেই থাকে। সেখানে আজকাল সোনার গয়নার থেকে কস্টিউম বা জাঙ্ক জুয়েলারি পরে যাওয়ার...

কেনাকাটা3 weeks ago

রুম হিটারের কালেকশন, ৬৫০ থেকে শুরু

খবরঅনলাইন ডেস্ক: ভালোই শীত চলছে। এই সময় রুম হিটারের প্রয়োজনীয়তা খুবই। তা সে ঘরের জন্যই হোক বা অফিস, বা কোথাও...

কেনাকাটা3 weeks ago

চোখের যত্ন নিতে কিনুন এগুলি, খুবই কাজের

খবরঅনলাইন ডেস্ক: অনেকেই আছেন সারা দিনের ব্যস্ততার মাঝে যদিও বা পা, হাত বা মুখের টুকটাক যত্ন নেন, কিন্তু চোখের বিশেষ...

কেনাকাটা4 weeks ago

ফিলগুড প্রোডাক্ট! পছন্দ হবেই

খবরঅনলাইন ডেস্ক: দিনের মধ্যে কিছু সময় যদি নিজের মতো করে নিজের জন্য দেওয়া যায় তা হলে মন যেমন ভালো থাকে...

নজরে