নম্বর সেভ না করেও হোয়াটসঅ্যাপে মেসেজ পাঠাবেন কী ভাবে?

whatsapp

ওয়েবডেস্ক: বর্তমান যুগ সোশ্যাল মিডিয়ায়। যেখানে অন্যতম জনপ্রিয় সোশ্যাল মিডিয়া হোয়াটসঅ্যাপ। ছবি থেকে শুরু করে ভিডিও, জরুরি তথ্য পাঠানো কিংবা কথা বলার জন্য, সারাদিন ধরেই মানুষ এটি ব্যবহার করেন। অন্য কাউকে মেসেজ বা কোনো জরুরি তথ্য পাঠানোর জন্য সেই ব্যক্তির নম্বর সেভ না করা থাকলে তা তাঁকে পাঠানো যায় না। তবে এমনও কিছু পদ্ধতি আছে যেখানে নম্বর সেভ না করলেও কাউকে মেসেজ করা যাবে।

দেখে নিন সেই পদ্ধতিগুলি-

১। হোইয়টসঅ্যাপ ডবলুএ.মি লিংক

নম্বর সেভ না করলেও, এই অ্যাপটি ব্যবহার করে সেভ না থাকা যে কোনো নম্বরে মেসেজ করা যাবে। শুধুমাত্র ইউআরএল – https://wa.me/phonenumber । শেষ ভাগে নম্বর দিতে হবে। কান্ট্রি এবং রিজিওন কোড দিয়ে। তবে + চিহ্ন দিতে হবে না।

২। অ্যাপ ব্যবহার

যেমন ক্লিক টু চ্যাট অ্যাপ। যা সাইজে খুবই ছোটো। মাত্র ১১৩কেবি। নন ইউজার ফেসিং ম্যানারের সাহায্যে। যার অর্থ কোনো ব্যক্তিকে কোনো ওয়েবলিংক লিখতে হবে না, কোনো ওয়েব ব্রাউজার দিয়েও শুরু করতে হবে না। শুধু নম্বর দিতে হবে। একটা বোতাম টিপতে হব এনং নতুন একটি চ্যাট খুলে যাবে।

৩। টেক্সট সিলেকশন

সবাই হয়তো এই বিষয়ে তেমন হয়তো জানেন না। তবে এটাই সবচেয়ে দ্রুত এবং সহজ উপায়। যখনই কোনো ব্যক্তির কাছে অ্যাপে কোনো নম্বর থাকবে, তখন সেই নম্বরের টেক্সটি সিলেক্ট করে, অ্যাডভাইস অ্যাকশনে যেতে হবে। যাঁদের মধ্যে গুরুত্বপূর্ণগুলি হল কল, কাট, কপি এবং পেস্ট। তবে ওভারফ্লো বোতাম টিপলে সেই ব্যক্তি দেখতে পাবেন হোইয়াটসঅ্যাপ মেসেজ। সিলেক্ট করার পরই চ্যাট শুরু হবে। অ্যানড্রয়েড ৯ পাই এবং কিউ তে ব্যবহার হবে। স্টক ডিভাইসের অ্যানড্রয়েড এবং পিক্সলে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.