পাবজি মোবাইলের সেভ করা ডেটা কী ভাবে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ায় ট্রান্সফার করবেন, জানুন বিস্তারিত

    আরও পড়ুন

    খবর অনলাইন ডেস্ক: নতুন রূপে ফিরছে পাবজি ( PUBG)। পুরোপুরি ভারতীয় হয়ে, নাম ব্য়াটলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া (Battlegrounds Mobile India)। খেলার নিয়মেও আসছে বদল। তবে খুশির খবর এটাই যে, খুব সহজেই একই অ্যাকাউন্ট থেকে লগ-ইন করে পাবজি মোবাইল ডেটা ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া ট্রান্সফার করা যাবে।

    জানা গিয়েছে, একই অ্যাকাউন্টে লগ-ইন করলে আপনার সমস্ত তথ্য পাবজি মোবাইল থেকে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ায় স্থানান্তর করা যাবে। সেটি ফেসবুক বা টুইটার, যাইহোক না কেন। আপনি যদি বিটাতে অ্যাক্সেস পাওয়ার জন্য যথেষ্ট কৌতূহলী হয়ে থাকেন, তবে কী ভাবে পাবজি মোবাইল ডেটা ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ায় স্থানান্তর করতে পারবেন, তা দেখে নিন।

    Loading videos...

    কী ভাবে পাবজি মোবাইল ডেটা ব্য়াটলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়ায় ট্রান্সফার করবেন

    ১. নিজের ডিভাইসে ব্য়াটলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া গেম অ্যাপটি খুলুন।

    - Advertisement -

    ২. প্রাইভেসি পলিসি অ্যাকসেপ্ট করার পর একটা ছোটো স্ক্রিনে অ্যাকাউন্ট লগ-ইন করার অপশন আসবে।

    ৩. ফেসবুক অথবা টুইটার সিলেক্ট করুন।

    ৪. টার্মস অব সার্ভিস অ্যাকসেপ্ট করবেন কি না, উত্তর দিতে হবে।

    ৫. ভারতীয় নাগরিক হলে ‘অ্যাকাউন্ট ডেটা ট্রান্সফার’ প্রম্পট দেখা যাবে, ইয়েসে আলতো চাপ দিতে হবে।

    ৬. পরবর্তী প্রম্পটটি “নিউ অ্যাপ” (ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া)-এ ডেটা স্থানান্তর করার জন্য আপনার সম্মতির জন্য জিজ্ঞাসা করবে। ‘ইয়েস, প্লিজ কন্টিনিউ’-তে আলতো চাপুন।

    ৭. আরও একটি প্রম্পট সম্মতি কনফার্ম করতে হবে। আপনাকে তা জানিয়ে দেবে যে পাবজি মোবাইলের অপারেটর প্রক্সিমা বিটা প্রা. লিমিটেড থেকে ডেটা ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার অপারেটর ক্র্যাফটনে স্থানান্তরিত হবে। ‘ইয়েস’-এ আলতো চাপুন।

    ৮. আপনি কোন বিকল্পটি বেছে নিয়েছেন, তার উপর নির্ভর করে, ফেসবুক বা টুইটার-এর লগ-ইন পৃষ্ঠায় ডাইরেক্ট করা হবে। সেখানে নিজের আইডি এবং পাসওয়ার্ড লিখুন।

    ৯. আপনি যদি প্রক্সিমা বিটা প্রাইভেট লিমিটেড থেকে আপনার ডেটা ক্র্যাফটনে স্থানান্তর করতে সম্মত হন তবে সর্বশেষ অ্যাকাউন্ট ডেটা স্থানান্তর প্রম্পটটি নিশ্চিত করবে। ‘ইয়েস’-এ আলতো চাপুন।

    ১০. এ ভাবেই আপনার পাবজি মোবাইল ডেটা ব্য়াটলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়ায় ট্রান্সফার হয়ে যাওয়ার কথা।

    আরও পড়তে পারেন: PUBG: এখন নাম বদলে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া, প্রি-রেজিস্ট্রেশনে বিশেষ পুরষ্কার পেতে কী ভাবে নাম লেখাবেন জানুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

    - Advertisement -

    আপডেট খবর