জিও-র অল-ইন-ওয়ান প্রিপেড রিচার্জ প্ল্যান, জেনে নিন বিস্তারিত

0
reliance jio gigafiber
প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: আগামী ৬ ডিসেম্বর থেকেই নতুন ট্যারিফ কার্যকর করছে জিও। তার আগেই প্রতিদ্বন্দ্বী টেলিকম সংস্থাগুলিকে টেক্কা দিতে নতুন অল-ইন-ওয়ান প্ল্যানের ঘোষণা করেছে সংস্থা।

সম্প্রতি নতুন ট্যারিফ ঘোষণা করেছে ভারতী এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়া। ৩ ডিসেম্বর থেকে কার্যকর হতে চলেছে ওই নতুন ট্যারিফ। দাম বাড়ার আগেই আগ্রাসী ভাবে গ্রাহকদের ভবিষ্যতের প্রিপেইড পরিকল্পনায় জিও আগেই জানিয়েছে ৪৪৪ টাকার প্রিপেড প্ল্যানের কথা। এই নতুন অল ইন ওয়ান প্যাক দীর্ঘ সময়ের জন্য একই সুবিধা প্রদান করবে বলে সংস্থার দাবি।

এমনতিতে নতুন প্ল্যানে ৪৪৪ টাকার প্যাকের সমস্ত সুবিধাই পাওয়া যাবে। বছরে ৪৪৪x ৪ বা ১,৭৭৬ টাকার রিচার্জ করলে ৩৩৬ দিনের জন্য ওই সুবিধাগুলি অনায়াসেই পাওয়া যাবে। যার অর্থ গ্রাহকরা জিও-তে সীমাহীন কল, নন-জিও কলগুলিতে মোট ৪,০০০ মিনিট, প্রতিদিন ২ জিবি ডেটা (এফইউপি), প্রতিদিন ১০০ এসএমএস-এর সুবিধা পেতে পারেন। এই সুবিধাগুলি ৮৪ দিনের চার চক্রের জন্য অর্থাৎ ৩৩৬ দিনের জন্য দেওয়া হচ্ছে।

রিলায়েন্স জিও নিশ্চিত করেছে, নতুন অল-ইন-ওয়ান প্রিপেড প্ল্যানগুলির দাম ৪০ শতাংশ পর্যন্ত বেশি হবে, তবে গ্রাহকেরা ৩০০ শতাংশ পর্যন্ত বেশি সুবিধা পাবেন। মাশুল বৃদ্ধির আগে ব্যবহারকারীদের MyJio অ্যাপ্লিকেশন বা Jio.com ওয়েবসাইটের মাধ্যমে রিচার্জ করার পরামর্শ দেওয়া হচ্ছে। সংস্থা জানিয়েছে, এই নতুন রিচার্জের সুবিধা শুধুমাত্র চলতি প্যাকের মেয়াদ শেষ হওয়ার পরে সক্রিয় হবে।

সংস্থা জানায়, রূপান্তরিত টেলি-যোগাযোগ ব্যবস্থা এবং ভারতীয় অর্থনীতি ও সমাজে ব্যবহৃত ডিজিটাল পরিষেবা গুরুত্ব বজায় রেখে এই ক্ষেত্রের প্রভূত উন্নয়নের লক্ষ্য নিয়ে এগোচ্ছে জিও। এই ক্ষেত্রকে শক্তিশালী করে তোলার পাশাপাশি গ্রাহক পরিষেবার দিকটিকেও অগ্রাধিকারের তালিকায় রাখতে চায় তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.