৩০ দিনের জন্য মাত্র ১ টাকা, ভারতের সবচেয়ে সস্তা প্রিপেড রিচার্জ প্ল্যান নিয়ে এল জিও

0
reliance jio gigafiber

চমকে দেওয়া একটা প্রিপেড রিচার্জ প্ল্যান চালু করেছে জিও (Jio)। নতুন এই প্ল্যানটি এখনও পর্যন্ত ভারতের সবচেয়ে সস্তা এবং দেশের যে কোনো জায়গাতেই প্রযোজ্য বলে দাবি করেছে সংস্থা।

এই প্ল্যানের জন্য গ্রাহককে খরচ করতে হবে মাত্র ১ টাকা। এর মেয়াদ ৩০ দিনের। যে গ্রাহকরা প্রয়োজনের থেকে বেশি ডেটা কিনতে চান না,তাঁদের জন্য এটা দুর্দান্ত একটা প্ল্যান। মাই জিও অ্যাপে (MyJio app) প্ল্যানটি পাওয়া যাচ্ছে। প্রাথমিক ভাবে টেলিকমটক-এর রিপোর্টে উল্লেখ করা হয়েছে, জিও-র ১ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান ৩০ দিনের মেয়াদ এবং ১০০ এমবি ডেটা রয়েছে। নির্দিষ্ট ডেটা শেষ হয়ে গেলে ইন্টারনেট ব্রাউজিংয়ের গতি নেমে আসবে ৬৪ কেবিপিএসে।

রিপোর্টে বলা হয়েছে, নতুন রিচার্জ প্ল্যানটি এখন মাই জিও অ্যাপে পাওয়া যাচ্ছে, তবে ওয়েবসাইটে নয়। প্ল্যানটি যদি কোনো গ্রাহক ১০ বার রিচার্জ করেন, তা হলে তিনি ১ জিবি হাই স্পিড ডেটা পাবেন। এমনিতে জিও-এর ১ জিবি ডেডিকেটেড ডেটা প্ল্যানের দাম মাসে ১৫ টাকা। সেই হিসেবে নতুন প্ল্যানে মাত্র ১০ টাকাতেই (১০ বার রিচার্জে) সমপরিমাণ ডেটা পেয়ে যাবে গ্রাহক।

উল্লেখ্যযোগ্য ভাবে, জিও ছাড়া দেশের অন্য কোনো টেলিকম সংস্থা এখন ১ টাকা বিনিময়ে কোনো রিচার্জ প্ল্যান দেয় না। তবে আনলিমিটেড ডেটার যুগে এ ধরনের রিচার্জ প্ল্যান ক’জন বেছে নেবেন, সেটাও দেখার।

একই সঙ্গে নিজের ১১৯ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানের সংশোধন করেছে জিও। আনলিমিটেড প্ল্যানগুলির মধ্যে এটাই এখন সবচেয়ে সাশ্রয়ী অফার। এই প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি হাই স্পিড ডেটা এবং আনলিমিডেট ভয়েস কলের সুবিধা পাওয়া যাচ্ছে।

আরও পড়তে পারেন:

শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে মুখ খুলতেই বহিষ্কার! এ বার সদলবলে তৃণমূলে যোগ দিচ্ছেন সুরজিৎ সাহা

৭ দিনের লড়াইয়ে ইতি! রাওয়তের হেলিকপ্টার দুর্ঘটনায় একমাত্র জীবিত, গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিংহ প্রয়াত

হাইকোর্টের ডিভিশন বেঞ্চের রায়, কলকাতা পুরভোটে কোনো স্থগিতাদেশ নয়

দেশে সক্রিয় রোগী নামল ৮৭ হাজারে, টেস্ট বাড়ার ফলে কিছুটা বাড়ল সংক্রমণ

দার্জিলিং ৫ ডিগ্রি, শান্তিনিকেতনে ১০ ডিগ্রি, পশ্চিমবঙ্গ জুড়ে শীতের দাপট বাড়ল

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন