জিও গিগা ফাইবার পেতে ওয়েবসাইটের মাধ্যমে কী ভাবে নাম রেজিস্টার করবেন?

0
reliance jio gigafiber
প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: আগামী ৫ সেপ্টেম্বর থেকে চালু হবে ‘রিলায়েন্স জিও গিগা ফাইবার’ পরিষেবা। জিওর তৃতীয় প্রতিষ্ঠা দিবসে গ্রাহকদের জন্য আকর্ষণীয় এই পরিষেবা চালুর দিন ঘোষণা করেছেন সংস্থার কর্ণধার মুকেশ আম্বানি। মাত্র ০০ টাকার বিনিময়েই ঘরে ঘরে পৌঁছে যাবে কেবল, ফোন এবং ইন্টারনেট পরিষেবা। তবে ৭০০ টাকা থেকে শুরু হলেও সর্বোচ্চ ১০,০০০ টাকার মাসিক প্ল্যান রয়েছে। তবে এই পরিষেবা পাওয়ার জন্য নাম নথিভুক্ত করতে হবে। কী ভাবে?

১. ওয়েবসাইটের মাধ্যমে জিও গিগা ফাইবার পরিষেবা পেতে রেজিস্টার করতে চাইলে যেতে হবে: https://gigafiber.jio.com/registration-এ

২. ওই ওয়েবসাইটের নির্দিষ্ট শূন্যস্থানে দিতে হবে নিজের ঠিকানা, মোবাইল নম্বর এবং ইমেল আইডি।

৩.তথ্যগুলি সরবরাহ করার পর মোবাইল ফোনে চলে আসবে একটি ওটিপি, সেটি দিয়েই আবেদনের মূল জায়গায় প্রবেশ করতে হবে।

৪. এর পরে আবার নিজের ঠিকানাটি নথিভুক্ত করতে হবে এবং মানচিত্রে সঠিক অবস্থানটিতে পিন করতে হবে। ঠিক কোন জায়গায় আবেদনকারী বসবাস করেন, সেই সমস্ত তথ্য জমা করতে হবে।

৫. এর পর রিলায়েন্স জিও এগজিকিউটিভ নির্বাচিত আবেদনকারীর সঙ্গে ফোনে যোগাযোগ করবেন এবং নির্দিষ্ট দিনে এসে সেটআপ করে দিয়ে যাবেন।

বলে রাখা ভালো, MyJio অ্যাপ থেকেও গিগা ফাইবারে নাম নথিভুক্ত করা যায়।

সংস্থা জানিয়েছে, প্রাথমিক ভাবে ১০০ এমবিপিএস স্পিড দিয়ে জিও গিগা ফাইবার শুরু হয়ে সর্বোচ্চ ১ জিবিপিএস স্পিড পর্যন্ত পরিষেবা দেবে। এই সাবস্ক্রিপশানে ব্রডব্যান্ড কানেকশনের সঙ্গেই দেখা যাবে লাইভ টিভি ও করা যাবে সীমাহীন ভয়েস কল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here