কলকাতা : স্মার্টফোন ওয়ানপ্লাস ফাইভ ব্যবহারকারীদের জন্য বিশেষ ডেটা অফার আনল ভোডাফোন। স্মার্টফোন সংস্থা ওয়ানপ্লাসের সঙ্গে যৌথ ভাবে ব্যবসায় নামল ভোডাফোন। সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, এই স্মার্টফোন ব্যবহারকারীরা ভোডাফোনের তরফ থেকে পাবেন দারুণ আকর্ষণীয় সব অফার।

ওয়ানপ্লাস ফাইভ-এ ডেটা অফারে রয়েছে ৪৫ জিবি (প্রতি মাসে ৯ জিবি) থ্রিজি বা ফোরজি ডেটা ব্যবহার করার সুযোগ। তিন মাস বিনামূল্যে ভোডাফোন প্লে অ্যাপ ব্যবহারের সুবিধাও। এই সুবিধে পেতে হলে পোস্ট পেড গ্রাহকদের ১ জিবি ডেটা রিচার্জ করতে হবে। আর প্রিপেড গ্রাহকদের ১ জিবির রেন্টাল দিতে হবে। তা হলেই পাওয়া যাবে এই সব সুবিধে। তা ছাড়া ‘রেড কাস্টমার’দের জন্য থাকছে অতিরিক্ত ৩০ জিবি (প্রতি মাসে ১০ জিবি) ডেটা ব্যবহার করার সুবিধে। এই সুবিধে মিলবে ভোডাফোন অ্যাপের মাধ্যমে।

সংস্থা জানিয়েছে, ভোডাফোন প্লে হল গান, ছবি, টিভি ধারাবাহিক, জনপ্রিয় শো-সহ যাবতীয় জিনিসের একটা সমৃদ্ধ ভাণ্ডার।

ভোডাফোনের চিফ কমার্সিয়াল অফিসার সন্দীপ কাটারিয়া জানিয়েছেন, ওয়ানপ্লাস আর আমাজনের সঙ্গে যৌথ ভাবে কাজ করছে সংস্থা। এই নতুন স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে ভোডাফোন স্টোরগুলিতেও। এই অফারে গ্রাহকরা স্ট্রং ডেটা আর তার সঙ্গে পরিষ্কার ভয়েস কল, দ্রুত আপলোড-ডাউনলোডিং-এর সুবিধে ভোগ করতে পারবেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন