Airtel gio vodafone

ওয়েবডেস্ক: শুধু প্রিপেড নয়। একে অন্যকে টক্কর দিতে এ বার পোস্টপেড রিচার্জ অফারে মন দিয়েছে টেলিকম সংস্থাগুলি। রয়েছে ভোডাফোন, জিও আর এয়ারটেলের একাধিক পোস্টপেড প্ল্যান। ৫০০ টাকার নীচে সে রকমই কিছু অফারের বিস্তারিত জেনে নিন এক ঝলকে।

এয়ারটেলের ৩৯৯ টাকার প্ল্যান – এই প্ল্যানে রয়েছে মাসভর সীমাহীন কল করার সুযোগ। ৪০ জিবি ৩জি/৪জি ডেটা প্রতি মাসে। তাতেও আবার রয়েছে রোলওভারের সুযোগ। অর্থাৎ অব্যবহৃত ডেটা যোগ হবে পরের মাসের ডেটায়। রয়েছে এক বছরের জন্য অ্যামাজন ভিডিও-সহ জি৫ ও এয়ারটেল টিভি সাবস্ক্রাইব করার সুবিধে।

এয়ারটেলের ৪৯৯ টাকার প্ল্যান – এই প্ল্যানে রয়েছে সীমাহীন কল করার সুযোগ। ৭৫ জিবি ৩জি/৪জি ডেটা প্রতি মাসে। এতেও রয়েছে রোলওভারের সুযোগ। অর্থাৎ অব্যবহৃত ডেটা যোগ হবে পরের মাসের ডেটায়। রয়েছে তিন মাসের জন্য নেটফ্লিক্স, এক বছরের জন্য অ্যামাজন প্রাইম ভিডিও-সহ জি৫ ও এয়ারটেল টিভি সাবস্ক্রাইব করার সুবিধে।

হুবহু মানুষের মতো দেখতে, কিন্তু মানুষ নয়! ভিডিওয় দেখুন কী ভাবে নিখুঁত ভাবে টিভিতে খবর পড়ছে

ভোডাফোনের ৩৯৯ টাকার প্ল্যান – এই প্ল্যানে রয়েছে সীমাহীন কল, ৪০ জিবি ৩জি/৪জি ডেটা প্রতি মাসে। তাতেও আবার রয়েছে রোলওভারের সুযোগ। অর্থাৎ অব্যবহৃত ২০০ জিবি পর্যন্ত ডেটা যোগ হবে পরের মাসের ডেটায়। এক বছরের জন্য ভোডাফোন প্লে, অ্যামাজন প্রাইম সাবস্ক্রাইব করার সুবিধে।

ভোডাফোন  ৪৯৯ টাকার প্ল্যান – এই প্ল্যানে রয়েছে সীমাহীন কল করার সঙ্গে সঙ্গে ৭৫ জিবি ৩জি/৪জি ডেটা প্রতি মাসে। অব্যবহৃত ২০০ জিবি পর্যন্ত ডেটা যোগ হবে পরের মাসের ডেটায়। এক বছরের জন্য ভোডাফোন প্লে, অ্যামাজন প্রাইম সাবস্ক্রাইব করার সুবিধে।

রিলায়েন্স জিও ১৯৯ টাকার প্ল্যান – জিও দিচ্ছে মাসে সীমাহীন কলিংয়ের সঙ্গে ২৫ জিবি ডেটা। এই ২৫ জিবি শেষ হওয়ার পরও ব্যবহার করা যাবে ডেটা।  প্রতি জিবি ২০ টাকা হারে ডেটা পাওয়া যাবে। তা ছাড়াও পাওয়া যাবে দিনে ১০০টি এসএমএস করার সুবিধে ও সঙ্গে জিও অ্যাপ ব্যবহারের সুযোগ।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here