jio

ওয়েবডেস্ক: নতুন বছর মানেই জিও-র নতুন কিছু অফার। এই বারেও তার অন্যথা নেই। এ বছরে মাত্র ১০৯৫ টাকায় পাওয়া যাচ্ছে জিও ফোন সঙ্গে ছ’মাসের জন্য ডেটা আর বিনামূল্যে সীমাহীন ভয়েস কল। সঙ্গে মনসুন হাঙ্গামা অফার।

প্রথমেই জানতে হবে ঠিক কী ভাবে পাওয়া যাবে এই অফার। গ্রাহককে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে কিনতে হবে ১০৯৫ টাকার জিও ফেস্টিভ গিফট কার্ড। তাঁর পর বাড়িতে কার্ড পাঠাবে সংস্থা। অথবা এদের কোনো দোকান থেকে তা সংগ্রহ করতে হবে। সেখান থেকেই নিতে হবে স্মার্টফিচার ফোন। দোকান থেকেই ফোনটি আর তাঁর চার্জার-সহ যাবতীয় সব কিছু ঠিক আছে কিনা দেখে নিতে হবে। সঙ্গে পাওয়া যাবে একটি জিও সিম কার্ড। সিম কার্ডটির মেয়াদ কিন্তু ১২ মাসের।

আরও পড়ুন – জিও বনাম ভোডাফোন বনাম এয়ারটেল: সস্তার প্ল্যানে কারা এগিয়ে?

অন্ষ দিকে এই বছরের হ্যপি নিউ ইয়ার অফারটি গত বারের মতোই। ৩৯৯ টাকার প্রিপেড রিচার্জে একশো শতাংশ ক্যাশ ব্যাক দিচ্ছে। সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে এই অফার সীমিত সময়ের জন্য। ২০১৯ সালের ৩১ জানুয়ারি পর্যন্ত পাওয়া যাবে। এই সুবিধা পেতে হলে কম করে ৩৯৯ টাকার রিচার্জ করতে হবে। এই সুবিধা পাবেন নতুন-পুরানো সব গ্রাহকই। সংস্থা এ-ও জানিয়েছে, ২০১৮ সালের ২৮ ডিসেম্বর থেকে ২০১৯ সালের ৩১ জানুয়ারির মধ্যে এই রিচার্জ করলেই এই অফার পাওয়া যাবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here