কম দামের পোস্টপেড প্ল্যান তুলে দিচ্ছে ভোডাফোন আইডিয়া

0
Vodafone-Idea
প্রতীকী ছবি

ওয়েবডেস্ক : ‘অ্যাভারেজ রেভিনিউ পার ইউজ’ বাড়াতে নতুন ব্যবস্থা নিচ্ছে ভোডাফোন আইডিয়া লিমিটেড। পোস্ট পেড প্ল্যানের ক্ষেত্রে কম মূল্যের প্ল্যানগুলি বন্ধ করে দিচ্ছে সংস্থা। ২৯৯, ৩৪৯, ১৯৯ টাকার প্ল্যানগুলির গ্রাহকদের এক সঙ্গে ৩৯৯ টাকার প্ল্যানে নিয়ে যাওয়া হচ্ছে। আইডিয়া এবং ভোডাফোনের গ্রাহকদের এই মর্মে এসএমএস মারফত জানানোও হয়েছে। ৩৯৯ টাকার প্ল্যানটি নির্বানা পোস্টপেড প্ল্যান নামে পরিচিত। উল্লেখ্য এর আগে এয়ারটেলও একই পথে হেঁটে ছিল। ১২৯ টাকার প্ল্যানটি বন্ধ করে দিয়েছিল এয়ারটেল।

ভোডাফোন আইডিয়া লিমিটেডের পক্ষ থেকে গ্রাহকদের উদ্দেশে একটি এসএমএস পাঠানো হয়েছে। তাতে লেখা আছে, প্রিয় গ্রাহক আইডিয়া পোস্টপেড প্ল্যান ১০ জুলাই ২০১৯ সালের পর থেকে আর কার্যকর থাকবে না। আপনাদের ৩৯৯ টাকার নির্বানা প্ল্যানে উন্নীত করা হল। এতে সীমাহীন ভয়েস কল, ৪০ জিবি উচ্চগতির ডেটা আর ১০০ এসএমএস ব্যবহারের সুবিধে রয়েছে।

সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে, গ্রাহকদের পোস্ট পেড প্ল্যানের সুবিধাগুলি দেওয়ার জন্য এই ব্যবস্থা নেওয়া হয়েছে।  

প্রসঙ্গত, ভোডাফোন একটি নতুন প্ল্যান এনেছে। নাম রেড প্ল্যান ফর ফ্যামিলি। নতুন প্ল্যানের মধ্যে রয়েছে ৫৯৮, ৭৪৯, ৯৯৯ টাকার তিনটি প্ল্যান। এতে ফ্যামিলি অফারের মধ্যমে পাঁচটি কানেকশন চালানো যাবে। একটি মূল বা প্রাইমারি কানেকশন, বাকি চারটি চাইল্ড কানেকশন। এই প্ল্যানে মূল কানেকশনটি ৮০ জিবি ডেটা পাবে। আর বাকিগুলির প্রত্যেকটি ৩০ জিবি করে ডেটা ব্যবহার করতে পারবে। মোট ২০০ জিবি ডেটা। ডেটা বাঁচলে তা পরের মাসে যুক্ত হবে। সঙ্গে থাকছে জি৫, অ্যামাজন প্রাইম, ভোডাফোন প্লে-র এক বছরের জন্য বিনামূল্যে সাবস্ক্রিপশন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here