vodafone
প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: গ্রাহকদের সুবিধে এবং বাণিজ্যিক স্বার্থের খাতিরে প্ল্যানের পরিবর্তন এবং নতুন প্ল্যান আনা তো চলছেই সব ক’টি টেলিকম সংস্থার তরফে। চলছে একে অপরের সঙ্গে টক্কর দেওয়ার লড়াই। এ বার ভোডাফোন একটি নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এল ও একটি পুরোনো প্রিপেড প্ল্যানের মূল্য হ্রাস করল। দেখে নেওয়া যাক –

২৯৯ টাকার প্রিপেড প্ল্যান – ভোডাফোন যে নতুন প্ল্যানটি বাজারে এনেছে সেটি হল – ২৯৯ টাকার প্ল্যান। এটির মেয়াদ ৭০ দিন। এই ৭০ দিনে ডেটা ব্যবহার করা যাবে মোট তিন জিবি। গোটা মেয়াদের মধ্যে রয়েছে ১০০০টি এসএমএস করার সুবিধে। সঙ্গে সীমাহীন লোকাল, এসটিডি এবং রোমিং কল বিনামূল্যে করা যাবে। তবে অনেকেরই ডেটা এবং এসএমএস নিয়ে কিছু বক্তব্য থাকতে পারে। যাঁরা কম ডেটা ব্যবহার করেন অথচ কলিংয়ের ব্যবহার বেশি করেন, তাঁদের জন্য এই প্ল্যানটি খুবই ভালো।

আরও পড়তে ক্লিক করুন

২২৯ টাকার প্রিপেড প্ল্যান – এ বার আসি ২২৯ টাকার প্ল্যানটির কথায়। এটি ২৮ দিনের। এতে দিনে দুই জিবি ডেটা, দিনে ১০০ এসএমএস, ও সীমাহীন লোকাল, এসটিডি, রোমিং কলিংয়ের সুবিধে রয়েছে। সঙ্গে লাইভ টিভি, ভোডাফোন প্লে অ্যাপ ইত্যাদি ব্যবহারের সুবিধে তো রয়েছেই। তবে অনেকেই মনে করবেন, ভোডাফোনের ২৫৫ টাকার প্ল্যানটি তো এই সুবিধেই দিত। ঠিকই তাই। ২৫৫ টাকার প্রিপেড প্ল্যানটিই মূল্য কমিয়ে সুবিধে এক রেখে ২২৯ টাকার করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here