ট্যুরিজম ফেয়ারে আসছেন তো? না এলে মিস করবেন, কেন জেনে নিন

0

কলকাতা : আর মাত্র কয়েকটা দিন। ১ জুন থেকে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে শুরু হচ্ছে কলকাতার অন্যতম বড় পর্যটন মেলা ‘ট্যুরিজম ফেয়ার’। যাঁরা এখনও নানা কারণে পুজোয় বেড়াতে যাওয়ার প্ল্যানিং করে উঠতে পারেননি তাঁদের অবশ্যই আসতে হবে এই মেলায়। কারণ, ট্রেনের টিকিট বুকিং শুরু হবে। তাই প্ল্যানিংটা ঠিকঠাক করা থাকলে শেষ মুহূর্তে হুড়োহুড়ি করতে হবে না। আর সে কারণেই উদ্যোক্তারা ঠিক টিকিট বুকিং শুরুর আগেই মেলার আয়োজন করেছে। মেলা চলবে ৩ জুন পর্যন্ত।

এই তিন দিনের মেলায় আসছে বিভিন্ন সরকারি ও বেসরকারি পর্যটন সংস্থা। তাই এখনও যাঁরা পুজোর ছুটিতে কোথায় বেড়াতে যাবেন, সেটা ঠিক করে উঠতে পারেননি, তাঁরা এক ছাদের তলায় পেয়ে যাবেন একাধিক পর্যটন সংস্থাকে। ফলে ঠিকঠাক প্ল্যানিং করে আপনি নির্ঝঞ্ঝাটে উপভোগ করতে পারবেন ছুটিটাকে।

আর যাঁরা একটু অফবিট ভ্রমণ করেন, যাঁদের কাঞ্চনজঙ্ঘার স্নিগ্ধতার থেকে বেশি টানে হিমাচলের পাহাড় ঘেরা কোনো এক গ্রাম, তাঁরাও কিন্তু মিস করবেন না। ১ থেকে ৩ জুনের মধ্যে যে কোনো একদিন নেতাজি ইন্ডোরে চলে আসুন। বলা যায় না, মেলা থেকেই আপনি পেয়ে যেতে পারেন কোনো অফবিট স্পটের হদিশ।

এই মেলার আসছে বিভিন্ন বিদেশি পর্যটন সংস্থাও। ফলে যাঁরা বিদেশ ভ্রমণের কথা ভাবেছন তাঁরাও কিন্তু চলে আসতে পারেন এই মেলায়। পর্যটন সংস্থাগুলো দিচ্ছে প্রচুর ছাড়। তাই পকেটের উপর বাড়তি চাপ না ফেলে আপনি আপনার স্বপ্নের জায়গাটা ঘুরে আসতে পারেন।

প্রতিদিন সকাল ১১টা থেকে মেলা শুরু হবে, চলবে রাত ৮টা পর্যন্ত। টিকিট ২৫টাকা। মেলায় ঢোকার মুখে আপনি টিকিট পেয়ে যাবেন।

যাঁদের পায়ের তলায় সরষে, তাঁদের কাছে স্বপ্নপূরণের চাবিকাঠি এনে দিচ্ছে ট্যুরিজম ফেয়ার। জুনের প্রথম তিন দিন, সকাল ১১টা থেকে রাত ৮টার মধ্যে যে কোনো সময় অবশ্যই চলে আসুন নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন