tourism-fair

নিজস্ব প্রতিনিধি: কলকাতা, আহমেদাবাদ, রায়পুরের পর এ বার শিলিগুড়িতে শুরু হচ্ছে ‘ট্যুরিজম ফেয়ার’। উত্তরবঙ্গের সবচেয়ে পুরোনো পর্যটন মেলা এটি। খুব স্বাভাবিক ভাবেই এই মেলার আলাদা গুরুত্ব রয়েছে। ১৪ ডিসেম্বর শুক্রবার শিলিগুড়ির সিটি সেন্টারে শুরু হচ্ছে এই মেলা। ১৬ ডিসেম্বর রবিবার পর্যন্ত এই মেলা চলবে।

ছুটিতে কোথায় যাবেন?

নতুন বছর আসছে। বেড়াতে যাওয়ার প্ল্যানটা আগে ভাগে সেরে রাখতে বন্ধুর মতো হাত বাড়িয়ে দেবে ‘ট্যুরিজম ফেয়ার’। কারণ, এই মেলায় উপস্থিত থাকছে একগুচ্ছ সরকারি ও বেসরকারি পর্যটন সংস্থা। শুধুমাত্র নামী এবং বিশ্বস্ত বেসরকারি পর্যটন সংস্তাগুলোই হাজির থাকবে এই মেলায়। তাই নিশ্চিন্তে আপনি আপনার বেড়ানোর ঠিকানা খুঁজে নিতে পারবেন। বুকিং-এর উপর আর্কষণীয় ছাড়েরও ব্যবস্থা থাকছে।

বিদেশে বেড়াতে যেতে চান?

তারও হদিশ থাকছে ‘ট্যুরিজম ফেয়ারে’। আপনার পছন্দের গন্তব্যে বেড়াতে যাওয়ার বুকিং করে ফেলতে পারবেন এই মেলাতেই। এ বছর কলকাতার ‘ট্যুরিজম ফেয়ার’-এ সুদূর আফ্রিকার ‘মাসাইমারা’ থেকে পর্যটন সংস্থা এসেছিল।

পর্যটনপ্রেমীদের চাহিদাপূরণের মেলা

এক ছাতার তলায় পর্যটনপ্রেমীদের সব চাহিদা পূরণ করবে ‘ট্যুরিজম ফেয়ার’।  কলকাতার ‘ট্যুরিজম ফেয়ারে’ আসা পর্যটকের বক্তব্য থেকেই তা পরিষ্কার হয়ে যায়। বিস্তারিত জানতে দেখুন https://www.facebook.com/Blueeyeindia/

দেখুন এ বছরে কলকাতায় ‘ট্যুরিজম ফেয়ার’-এর ভিডিও।


তাই ১৪,১৫,১৬ ডিসেম্বরের মধ্য একদিন অবশ্যই চলে আসুন শিলিগুড়ির সিটি সেন্টারে ‘ট্যুরিজম ফেয়ার’-এ।  মেলাটির আয়োজন করছে ব্লু আই ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here