ওয়েবডেস্ক: ভ্রমণকে কেন্দ্র করে আপনি কি লেখালেখি করতে ভালোবাসেন? তা হলে ট্র্যাভেল রাইটার্স ফোরামের ভ্রমণ লিখনশৈলী কর্মশালায় যোগ দিতে পারেন আপনি।

ভ্রমণ লেখকদের নিয়ে কলকাতার সর্বোচ্চ সংস্থা ট্র্যাভেল রাইটার্স ফোরাম। সেই ফোরামের উদ্যোগেই এই লিখনশৈলী কর্মশালাটির আয়োজন করা হচ্ছে। আগামী ১৫ এপ্রিল, অর্থাৎ পয়লা বৈশাখ, রবিবার এই কর্মশালাটি আয়োজিত হবে। সকাল আটটা থেকে রাত আটটা পর্যন্ত কলকাতা শহরের কোনো এক জায়গায়, বা মফঃস্বলে কোথাও এই কর্মশালাটি আয়োজিত হবে।

কর্মশালাটি পরিচালনা করবেন প্রতিষ্ঠিত ভ্রমণ-লেখকরা। দু’টি পর্বে হবে এই কর্মশালা। প্রথমে থাকবে ভ্রমণ রচনার পর্ব। দ্বিতীয় পর্বে থাকবে পারস্পরিক প্রশ্নোত্তর ভিত্তিক খোলামেলা আলোচনা।

ফোরামের নিজস্ব ইমেলে ([email protected]) এই কর্মশালার ইচ্ছেপত্র পাওয়া এবং জমা দেওয়া যাবে। ইচ্ছেপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৫ মার্চ। প্রার্থীপ্রতি ১২৫ টাকা ধার্য করা হয়েছে এই কর্মশালার জন্য। ইচ্ছেপত্রের সঙ্গে এই টাকা জমা দেওয়া বাধ্যতামূলক। নগদে সম্ভব না হলে ব্যাঙ্ক ট্রান্সফারও করা যেতে পারে। ব্যাঙ্ক অ্যাকাউন্ট নম্বর নীচে দেওয়া হল-

Travel Writers Forum

United Bank Of India

A/c No- 0093010188115

Branch Code- 0093

IFSC- UTBIOHME145

MICR- 700027062

ব্যাঙ্কে টাকা জমা দেওয়ার রসিদের ফটোকপি পাঠাতে হবে ফোরামকে।

এই কর্মশালার জন্য সর্বাধিক ২৫ জন মনোনীত হবেন। কর্মশালার ভিত্তিতে দু’জন শ্রেষ্ঠ লেখককে ফোরামের অস্থায়ী সদস্যপদ দেওয়া হতে পারে। আরও বিশদে জানার জন্য যোগাযোগ করুন- ৯৪৩৩৪০৬২৪২, ৯৮৮৩০৬২৬৯৩ (রাত ন’টা থেকে ১১টার মধ্যে)।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন