HomeUncategorizedখড়্গপুরে কারখানা খুলছে টাটা! ঘোষণা মুখ্যমন্ত্রীর

খড়্গপুরে কারখানা খুলছে টাটা! ঘোষণা মুখ্যমন্ত্রীর

প্রকাশিত

কলকাতা : টাটার প্রত্যাবর্তন। জামশেদপুর এর বদলে এবার খড়গপুরে কারখানা খুলতে চলেছে টাটা হিতাচি। বুধবার শিল্প বৈঠক থেকে এই ঘোষণাই করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, ‘ঝাড়খণ্ডের টাটানগর থেকে সংস্থা সরিয়ে নিয়ে খড়গপুরে কারখানা করতে চাইছে টাটা গোষ্ঠী।

আজ থেকে প্রায় ১৫ বছর আগে পশ্চিমবঙ্গে ছিল রতন টাটার ন্যানো গাড়ির কারখানা। আর এবার খড়গপুরে হতে চলেছে টাটা হিতাচির কারখানা। জানালেন মুখ্যমন্ত্রী। যদিও মমতা সরকার ক্ষমতায় আসার পর বাংলায় কয়েক হাজার কোটি টাকা বিনিয়োগ করেছে টাটা।

বিগত ১০ বছরে লক্ষাধিক বেকারের হয়েছে চাকরি। আর এবার খড়গপুরে টাটা হিতাচির কারখানা খোলা হলে কর্মসংস্থান হবে বহু বেকার যুবক-যুবতীদের। এদিন মুখ্যমন্ত্রী জানান, ‘ডাটা সেন্টার হিসেবে উঠে আসছে বাংলার নাম। ইতিমধ্যেই ফ্লিপকার্ট এসেছে কল্যাণীতে। অ্যামাজনে কাজ করছে ১২০০০ এরও বেশি লোক। আর এবার আসছে টাটা’।

আরও পড়ুন : রাজ্যে আরও ৪১ লক্ষ কর্মসংস্থান! নবান্নের শিল্প বৈঠক থেকে ঘোষণা মুখ্যমন্ত্রীর

সাম্প্রতিকতম

চাঁদিফাটা রোদে ত্বকের জেল্লা গায়েব, নিমেষে ফিরবে জেল্লা যদি করেন এই ৪ কাজ

এই দাবদহে বাড়ি থেকে বেরোতে হচ্ছে অনেককেই। আর তাতেই চেহারার হাল হচ্ছে যাতা। ঝলসে যাচ্ছে ত্বক।

সি বিচে প্লাষ্টিক কুড়াচ্ছেন মিমি চক্রবর্তী, দেখে হতবাক নেটবাসি, হঠাৎ কী হল অভিনেত্রীর?

এভাবেই একের পর এক আবর্জনা তুলে যাচ্ছেন সমুদ্রতট থেকে। এরপর জমা করছেন একটি বাস্কেটে। কিন্তু কেন এমন হাল অভিনেত্রীর? হঠাৎ আবর্জনা তুলছেন কেন?

হাইকোর্টে নিয়োগ দুর্নীতি মামলার রায়, কে কী বললেন?

সোমবার নিয়োগ দুর্নীতি মামলায় রায় প্রকাশের পর মুখ্যমন্ত্রী জানিয়ে দেন, তিনি চাকরিহারাদের পাশে আছেন। আদালের এই রায়ের নেপথ্যে তিনি বিজেপির হাত দেখছেন।

২০১৬-র নিয়োগ প্রক্রিয়া বাতিল, হাইকোর্টের নির্দেশে চাকরি গেল প্রায় ২৬ হাজারের

কলকাতা: রাজ্য সরকার পোষিত ও সাহায্যপ্রাপ্ত স্কুলগুলিতে ২০১৬ সালে রাজ্যস্তরের পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা...

আরও পড়ুন

কিয়ারার জন্মদিন উদযাপন করতে কোথায় গেলেন সিদ্ধার্থ? মা হওয়ার ব্যাপারে কী জানালেন অভিনেত্রী?

বলিউডের জনপ্রিয় তারকা জুটি সিদ্ধার্থ মালহোত্র ও কিয়ারা আডবাণী। চলতি বছর ফেব্রুয়ারি মাসে বিয়ে করে সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়ারা আডবাণী।

টলি অভিনেত্রী নবনীতাকে দেখা যাবে বড়পর্দায়, কী জানালেন প্রযোজক রাণা? 

বিচ্ছেদের মাঝেই সুখবর দিলেন টলি অভিনেত্রী নবনীতা দাস। দীপ জ্বেলে যাই’ ধারাবাহিকের সুবাদে টেলিদর্শকদের অন্দরমহলে বেজায় জনপ্রিয় মুখ হয়ে উঠেছিলেন নবনীতা দাস। তারপর থেকে ‘অর্ধাঙ্গিনী’, ‘মা তারা’-র মতো একাধিক হিট সিরিয়ালে অভিনয় করেছেন।

মুক্তি পেল ‘দহদ’-এর টিজার, প্রকাশ্যে এল ছবি মুক্তির দিন

সময়টা বেশ ভালোই যাচ্ছে সোনাক্ষী সিনহার। একের পর এক ছক্কা মারছেন বলিউডে। সদ্য মুক্তি পেয়েছে ‘দহদ’-এর টিজার। আর সেখানেই একজন পুলিশ ইন্সপেক্টরের ভূমিকায় দেখা গেল অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে।