এ বার শ্যুটআউট মগরাহাটে, মৃত এক ব্যবসায়ী

0
Dead Body

ডায়মন্ড হারবার: সুদের কারবার নিয়ে বচসা। এ বার মগরাহাটে শুটআউট। গুলিবিদ্ধ হয়ে মৃত এক ব্যবসায়ী। জখম ওই ব্যবসায়ীর ভাই। তিনি ডায়মন্ড হারবার হাসপাতালে ভরতি। এখনও অধরা অভিযুক্ত।

ঘটনায় প্রকাশ, বুধবার বিকেলে মগরাহাট থানার গোকর্ণী হাসপাতাল মোড় যুগডিয়ায় প্রকাশ্যে গুলি চালায় এক যুবক। তাতেই গুলিবিদ্ধ হন দু’জন। তাঁদের নাম মোয়েজ্জেম ঢালী এবং রেজওয়ান ঢালী। আহতদের প্রথমে নিয়ে যাওয়া হয় মগরাহাট প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে। সেখানে একজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। অন্য আহতকে ডায়মন্ড হারবার হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোয়েজ্জেমের মাথায় গুলি লাগে। রেজওয়ানের গুলি লাগে পেটে। দু’জনেই রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলে লুটিয়ে পড়েন। রেজওয়ান বর্তমানে চিকিৎসাধীন থাকলেও তাঁর অবস্থা আশংকাজনক।

প্রাথমিক ভাবে অনুমান, ব্যক্তিগত আক্রোশের জেরে গুলি চালানো হয়। বিশেষত, সুদের কারবার নিয়ে বচসার জেরেই এ দিনের শ্যুটআউট। পিঁয়াজ, রসুনের ব্যবসা করতেন মোয়েজ্জেম। রেজওয়ান সম্পর্কে তাঁর খুড়তুতো ভাই। অন্য দিকে, যে যুবক গুলি চালিয়েছে, সে সুদের কারবারি। সুদবাবদ মোটা টাকা আয়ের আশায় ধার দেওয়া। তার পর সময়মতো সেই টাকা ফেরত না পাওয়াতেই বচসার সূত্রপাত। তবে পুরো ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

পুরো ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পরিস্থিতি খতিয়ে দেখতে ঘটনাস্থলে যান ডায়মন্ড হারবারের এসডিপিও এবং মগরাহাট থানার পুলিশ। ইতিমধ্যেই ময়নাতদন্তের প্রক্রিয়া শুরু করেছে পুলিশ।

আরও পড়তে পারেন:

২-১৮ বছর বয়সিদের উপর বুস্টার ডোজের পরীক্ষা, নিয়ন্ত্রকের অনুমোদন চাইল ভারত বায়োটেক

সৌরশক্তি কাজে লাগিয়ে ক্রিপ্টো মাইনিং বৈধ করা যায়, দেখিয়ে দিল এই দেশ

তৃণমূলের দালাল! হাইকোর্টে অধীরের বিরুদ্ধে সওয়াল করতে এসে বিক্ষোভের মুখে চিদাম্বরম

রেপো রেট বাড়তেই শেয়ার বাজারে ধস, ঋণের ইএমআই বেড়ে যাওয়ার আশংকা

ক্রমবর্ধমান মূল্যবৃদ্ধি, আচমকা সুদের হার বাড়াল আরবিআই

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন