wcvodka

ওয়েবডেস্ক: চোখের সামনে বিশ্বকাপের ম্যাচ দেখা জীবনে একটা সৌভাগ্য বটে। যাঁরা এমন সুযোগ পান তাঁদের ভাগ্য এই দিক দিয়ে কিছুটা হলেও উজ্জ্বল। দেশ হারুক বা জিতুক বিশ্বকাপের মঞ্চে দেশের হয়ে গলা ফাটানোর সুযোগ ক’জনই বা পায়? কিন্তু সেই বিশ্বকাপ দেখতে গিয়ে যদি বিপত্তি হয়? যদি কাজ হারিয়ে যাওয়ার মতো মাথায় বাজ এসে পড়ে তা হলে? সে ব্যক্তি যে সুস্থ থাকবেন না তা আর বলার অপেক্ষ রাখে না। কিন্তু সেটাই হল এবং যার জন্য হারাতে নিজের কাজ।

গত মঙ্গলবার বিশ্বকাপের গ্রুপ লিগের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল জাপান এবং কলোম্বিয়া। সেই ম্যাচেই একদল কলোম্বিয়ান সমর্থকের সঙ্গে মাঠে খেলা দেখতে এসেছিলেন লুইস ফিলিপ গোমেজ। কিন্তু মাঠই তাঁর জন্য ডেকে আনল বড়ো বিপত্তি। দেখা যায় স্টেডিয়ামে সেই সমর্থকদের সঙ্গে তিনি ভদকা খাচ্ছেন। তবে সাধারণ ভাবে নয়, নকল দূরবিন থেকে তরল বার করে আনন্দে আত্মহারা তাঁরা। ভাইরাল হয় এই ভিডিও। যার জন্য কাজ হারাতে হল কলোম্বিয়ান এয়ারলাইন্স, আবিয়াঙ্কা কার্গোর ইউরোপ-এশিয়ার রিজিওনাল ম্যানেজার গোমেজকে।

বিশ্বকাপে তাঁর এই কর্মকাণ্ড কিন্তু একেবারেই মেনে নিতে পারেনি কোম্পানি আবিয়াঙ্কা। টুইটে তারা পোস্ট করে জানিয়েছে, “কোম্পানির মতাদর্শ, নিয়মাবলির সঙ্গে আবিয়াঙ্কা কখনোই আপস করবে না। যার ফলে আমরা বাধ্য হচ্ছি গোমেজের সঙ্গে সব চুক্তি বাতিল করতে। কারণ অবৈধ ভাবে মাঠে মদ্যপান বিশ্বকাপের মেজাজ ভঙ্গ করেছে”।

 

তবে নিজের এই কাণ্ডের ব্যাপার উড়িয়ে দিয়ে গোমেজ জনিয়েছেন তিনি বাকিদের চিনতেন না। অবশ্য তাঁর এই কথা ধোপে টেকেনি।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here