couplefinal

ওয়েবডেস্ক: বিশ্বকাপ জ্বরে কাঁপছে গোটা দুনিয়া। হাতে এর মাত্র দু’দিন। তার পরেই বিশ্ব জয় করতে নেমে পড়বেন মেসি, রোনাল্ডো, নেইমাররা। অনেকে মাঠে বসে তাদের প্রিয় খেলোয়াড়দের সমর্থন করবে কিংবা অনেকে টিভির পর্দায় বসে। তবে শুধু সাধারণ দর্শকরাই নন, মাঠে তাঁদের জন্য গলা ফাটাবেন তাঁদের স্ত্রী এবং বান্ধবীরাও। যারাও কিনা রীতিমতো খবরের শিরোনামে। জেনে নিন এমনই কিছু গ্ল্যামারাস বান্ধবী এবং স্ত্রী-দের সম্পর্কে।

১। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো / জর্জিনা রডরিগেজ

আসন্ন বিশ্বকাপে নিজের সেরাটা দিতে প্রস্তুত বিশ্ব ফুটবলের অন্যতম সেরা খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এই মুহূর্তে ২২ বছর বয়সি স্প্যানিশ মডেল জর্জিনা রডরিগেজের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন পর্তুগাল তারকা। ক্লাবের ম্যাচের মতো দেশের ম্যাচেও রোনাল্ডোকে সমর্থনের জন্য তিনি তো অবশ্যই থাকবেন।

ronaldowife600

২। লিওনেল মেসি / অ্যান্টোনেলা রোকুজ্জো

গত বছর নিজের ছোট বেলার বান্ধবীকে বিয়ে করেছেন আর্জেন্তাইন তারকা লিও মেসি। জাতীয় দলের হয়ে মেসির সব খেলাতেই উপস্থিত থাকেন অ্যান্টোনেলা। এই মুহূর্তে তিন সন্তানকে নিয়ে ভালোই রয়েছেন এই দম্পতি।

messiwife600

৩। ডেলে আলি/ রুবি মেই

চলতি মরশুমে ইপিএলের অন্যতম তারকা খেলোয়াড় ডেলে আলি। টটেনহ্যাম হটস্পারের অন্যতম সেরা খেলোয়াড় চলতি বিশ্বকাপে ইংল্যান্ডের অন্যতম ভরসা। মাঠের বাইরেও তাঁর ঝলক অব্যাহত। এই মুহূর্তে ২৩ বছর বয়সি ‘স্টানিং’ মডেল রুবি মেইকে ডেট করছেন তিনি।

aliwithwife600

৪। নেইমার / ব্রুনা মারকুয়েজাইন

ষষ্ঠ বার বিশ্বকাপ জেতার জন্য যাঁর দিকে তাকিয়ে আছে ব্রাজিল তিনি নেইমার। চোট কাটিয়ে রীতিমতো সুস্থ তিনি। যা বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচে ক্রোয়েশিয়া এবং অস্ট্রিয়ার সঙ্গে প্রমাণিত। তবে মাঠের বাইরেও তাঁর খেল অব্যাহত। এই মুহূর্তে ব্রাজিলিয়ান মডেল এবং অভিনেত্রী ব্রুনা মারকুয়েজাইনের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। মাঠে যে তিনি উপস্থিত থাকবেন তা আর বলার অপেক্ষা রাখে না।

neymarwife600

৫। হ্যারি কেন / কেটিই গুডল্যান্ড

চলতি মরশুমে বিশ্বের অন্যতম সেরা স্ট্রাইকার ইংল্যান্ডের হ্যারি কেন। তিনি যে ইংল্যান্ডের বিশ্বকাপের প্রধান ভরসা তা আর বলার অপেক্ষা রাখে না। তবে শুধু সমর্থকরাই নন, মাঠে থেকে তাঁকে সমর্থন দেওয়ার জন্য থাকবেন তাঁর ছোটোবেলার বান্ধবী কেটিই গুডল্যান্ডও।

kanewife600

৬। অ্যালেক্স অক্সেলেড চেম্বারলেইন / পেরি এডওয়ার্ড

ইংল্যান্ডের অন্যতম ভরসা চেম্বারলেইন। আর্সেনাল ছেড়ে লিভারপুলের এই মরশুমে তাঁর ফুটবল খুব একটা মন্দ নয়। তবে মাঠের বাইরের তাঁর ঝলক রীতিমতো দেখার মতো। ইংল্যান্ডের জনপ্রিয় ব্যান্ড লিটল মিক্সের গায়িকা পেরি এডওয়ার্ডের সঙ্গে এই মুহূর্তে চুটিয়ে প্রেম করছেন।

chamberlainwife600

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here