indiawc

ওয়েবডেস্ক: বিশ্ব জুড়ে বিশ্বকাপ নিয়ে উন্মাদনা ইতিমধ্যেই তুঙ্গে। ৩২টি দেশ বিশ্বকাপ খেললেও, বাকি সব দেশ যে বিশ্বকাপের জন্য অধীর অপেক্ষায় রয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না। পিছিয়ে নেই আমাদের দেশ ভারতও। ইতিমধ্যেই পাড়ায় পাড়ায় পতাকা, ফেস্টুন লাগানো প্রায় শেষ। বিশ্বকাপে ভারত এই মুহূর্তে না থাকলেও, ভবিষ্যৎ অবশ্যই উজ্জ্বল। তবে বিশ্বকাপ চলবে কিন্তু ভারত থাকবে না তা তো হয় না। এ বারও তার অন্যথা হচ্ছে না।

ভারত থেকে দুই খুদে কর্নাটকের দশ বছরের ঋষি তেজ এবং তামিলনাডুর এগারো বছর বয়সি নাথানিয়া জন কে-র জায়গা কিন্তু পাকা হয়ে গেল বিশ্বকাপে। ভারত থেকে এই প্রথম, এই দু’জন বিশ্বকাপের বেলজিয়াম বনাম পানামা এবং ব্রাজিল বনাম কোস্টারিকা ম্যাচে বলবাহকের দায়িত্ব পেয়েছে। কে অবশ্য কোন ম্যাচে তা এখনও ঠিক হয়নি।

kia600

বিশ্বকাপে ফিফার অন্যতম প্রধান পার্টনার কিয়া মোটরর্স। ভারতে ১০-১৪ বছর বয়সি খেলোয়াড়দের জন্য একটা অফিসিয়াল ম্যাচ বল ক্যারিয়ারের একটি অনুষ্ঠান করেছিল কিয়া। সেখান থেকেই শেষ ৫০ জনের মধ্যে থেকে এই দুই খুদেকে বেছে নেওয়া হয়।

“এটা ‘কিয়া ইন্ডিয়ার’ জন্য খুবই গর্বের ব্যাপার। যে এই দুই খুদে বিশ্বকাপে ভারতের হয়ে আনুষ্ঠানিক ভাবে প্রতিনিধিত্ব করবে। যে ভাবে এই খুদেরা ফুটবল নিয়ে উত্তেজিত, আমরাও ঠিক একই ভাবে নতুন গাড়ি তৈরি করা নিয়ে উত্তেজিত”, জানান কিয়া  ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও ককহুন শিম।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন