injury-salah

ওয়েবডেস্ক: গত শনিবার চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে রেয়াল মাদ্রিদের জয়ের থেকে বেশি গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে লিভারপুল তারকা মহাম্মাদ সালাহ-র চোট। রেয়াল অধিনায়ক সের্গিও র‍্যামোসের সঙ্গে বল দখলের লড়াইয়ে কাঁধে চোট পেয়ে তিরিশ মিনিটের মধ্যে চোট পেয়ে বেরিযে যেতে হয়েছে তাঁকে। বিশ্ব ফুটবলের পাশাপাশি, রীতিমতো হইচই পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়ও। ইতিমধ্যেই এই নিয়ে অনলাইনে আবেদন শুরু হয়ে গিয়েছে র‍্যামোসকে শাস্তি দেওয়ার জন্য। কিন্তু সেইসব তো পরের কথা।

এই মুহূর্তে সবথেকে চিন্তার বিষয় চোট সারিয়ে মিশরকে কি বিশ্বকাপে নেতৃত্ব দিতে পারবেন সালাহ। তিনি নিজে আশাবাদী হলেও লিভারপুলের মেডিক্যাল টিমের সদস্যরা কিন্তু এখনই আশার আলো দেখতে পাচ্ছেন না। তাঁদের মতে এখনও তিন থেকে চার সপ্তাহ লাগবে সালাহ-র সুস্থ হতে। যেখানে আর মাত্র দু’সপ্তাহ পরই শুরু হতে চলেছে বিশ্বকাপ।

salah small photo

 

লিভারপুলের ফিজিওথেরাপিস্ট রুবেন পন্স জানিয়েছেন, “ফাইনালে যখনই সালাহ মাটিতে পড়ে যায়, তখন আমরা বুঝেছিলাম ব্যাপারটা গম্ভীর। কারণ ও কোনোদিন অভিযোগ করে না। চোটের আসল চেহারাটা যখন প্রকাশ্যে এল, তখন থেকেই আমরা ব্যবস্থা নিতে শুরু করেছি। ও নিজেও চোট পেয়ে বিমর্ষ হয়ে পড়েছিল তবে এই মুহূর্তে বদ্ধপরিকর চোট সারিয়ে তুলতে। দেখে মনে হচ্ছে তিন থেকে চার সপ্তাহ লাগবে। তবে আমরা সময়ের সঙ্গে যুদ্ধ করে বিশ্বকাপের আগেই ওকে সুস্থ করে তুলব”।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here