injurysalahucl

ওয়েবডেস্ক: গত মাসে চ্যাম্পিয়ন লিগ ফাইনালে রেয়াল মাদ্রিদের পরপর তিন বার ট্রফি জেতার থেকেও যে বিষয়টি শিরোনামে উঠে এসেছিল সেটি মহাম্মাদ সালাহ-র চোট। ম্যাচের তিরিশ মিনিটে রেয়াল অধিনায়ক র‍্যামোসের সঙ্গে বল দখলের লড়াইকে কেন্দ্র করে গুরুতর কাঁধে চোট পান তিনি। যার ফলে ম্যাচে আর এগোতে পারেননি সালাহ। সেই থেকে আজ পর্যন্ত অনেক জল গড়িয়েছে। একসময় মনে হয়েছিল সালাহ হয়তো বিশ্বকাপ অনিশ্চিত। অনেকের কাছে আবার র‍্যামস ইচ্ছাকৃত এটি করেছেন। কিন্তু সেই সবকে দূরে ঠেলে এখন শোনা যাচ্ছে দুজনের মধ্যে এই বিষয়টিকে নিয়ে কথা হয়েছে।

র‍্যামোস জানিয়েছিলেন গত সপ্তাহে তাঁর সঙ্গে নাকি সালাহ-র কথা হয়েছে। সেই প্রসঙ্গে তাঁর বক্তব্য, ” আমি সালাহ-র সঙ্গে কথা বলেছি। আমাদের ম্যাসেজে কথা হয়েছে। ও এখন খুব ভালো আছে”।

একটি বিশিষ্ট স্প্যনিশ দৈনিক যখন তাঁকে এই কথোপকথনের ব্যাপারে জিজ্ঞেস করলে সালাহ জানান, “চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে চোট পাওয়াটা জীবনের সব থেকে খারাপ সময়। র‍্যামোসের কথা? হাস্যকর। আমি এটাই বলবো যে আপনাকে প্রথমে কাঁদাবে, সেই আবার প্রথম হাসাবে। ও আমাকে মেসেজ করেছিল কিন্তু আমি কখনই ‘ভালো আছি’ বলিনি। এটা সাধারণ চ্যালেঞ্জ ছিল কি না বলতে পারবো না। যখন মাটিতে পড়ে গেলাম তখন ব্যাথার সঙ্গে চিন্তাও হচ্ছিল যে বিশ্বকাপে খেলতে পারব কি না। সঙ্গে রাগও যে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে খেলা হল না। এখন ভালো আছি। আশা রাখছি বিশ্বকাপের প্রথম ম্যাচে উরুগুয়ের সঙ্গে খেলতে পারবো। সবই আমার চেষ্টার ওপর নির্ভর করছে”।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here