teamfinal

ওয়েবডেস্ক: বিশ্বকাপ শুরু হতে আর মাত্র ছয় দিন। ইতিমধ্যেই দলগুলি নিজেদের সেরা পারফরমেন্স উজাড় করে দেওয়ার প্রস্তুতি শুরু করে দিয়েছে। গত বিশ্বকাপের যন্ত্রণা কাটিয়ে শেষ সুযোগ কাজে লাগাতে মরিয়া মেসির আর্জেন্তিনা। পিছিয়ে নেই রোনাল্ডোর দেশ পর্তুগালও। ইউরো চ্যাম্পিয়ন হয়ে এবার টার্গেট বিশ্বকাপ। চোট সারিয়ে ১৬ বছর পর ব্রাজিলকে বিশ্বকাপ দেওয়ার জন্য তৈরি হচ্ছেন নেইমারও। অন্যদিকে নিজেদের খেতাব ধরে রাখতে মরিয়া জার্মানি।

যার ফলে রুটিন মাফিক জীবন কাটাতে হচ্ছে দলগুলিকে। প্রতিপক্ষের সঙ্গে গোপনীয়তা বজায় রাখতে রীতিমতো ক্লোজড ডোর প্র্যাকটিসে মগ্ন তারা। ফলে স্ত্রী, বান্ধবী কিংবা সোশ্যাল মিডিয়ায় আপাতত কিছু সময়ের জন্য বন্ধ। কিন্তু তাঁরই মাঝে প্রকাশ্যে চলে এই দলটির পদক্ষেপ।

এই প্রথমবার বিশ্বকাপের মঞ্চে আবির্ভাব হতে চলেছে পানামা। গ্রুপ জি-তে রয়েছে উত্তর আমেরিকার এই দেশটি। কিন্তু তার আগেই প্রকাশ্যে তাদের ‘বিন চ্যালেঞ্জ’, যা রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বিন চ্যালেঞ্জ অনেকদিন ধরেই ফুটবলপ্রেমীদের কাছে খুবই জনপ্রিয়। তবে বিশ্বকাপের আগে সেই চ্যালেঞ্জ করে রীতিমতো চাঙ্গা পানামার জাতীয় দলের খেলোয়াড়রা।

 

কোস্টারিকার মতো দলকে হারিয়ে বিশ্বকাপে এসেছে তারা। প্রথম ম্যাচে তারা মুখোমুখি বেলজিয়ামের।

 

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here