ronaldoson3

ওয়েব্বডেস্ক: এই মুহূর্তে বিশ্ব ফুটবলে পর্তুগাল মানেই ক্রিস্টিয়ানো রোনাল্ডো। দেশকে ইউরো চ্যাম্পিয়ন করার পর তাঁর এখন লক্ষ্য প্রথম বারের জন্য পর্তুগালকে বিশ্বসেরা করা। চলতি মরসুমে তাঁর অবিশ্বাস্য ফর্ম আশ্বস্ত করতে পারেই তাঁদের সমর্থকদের। ক্লাবকে চ্যাম্পিয়ন্স লিগ খেতাব দেওয়ার পাশাপাশি হয়েছেন টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা। স্বপ্নের ফর্মে রয়েছেন সি আর সেভেন। পর্তুগাল বিশ্বকাপের প্রস্তুতি শুরু করে দিলেও দলের সঙ্গে কিছুটা দেরিতেই যোগ দেন তিনি। তবে তিনি দলে থাকলেই যে বিপদ অনিবার্য, তা হয়তো ঠিকই বুঝতে পারলেন আলজেরিয়ার খেলোয়াড়রা।

বৃহস্পতিবার তাঁরই নেতৃত্বে বিশ্বকাপ প্রস্তুতিতে তিন গোলের ব্যবধানে পর্তুগাল হারাল আলজেরিয়াকে। ছুটি কাটানোর পর তাঁর ছন্দে যে একটুও মরচে ধরেনি তা রোনাল্ডোর খেলাতেই স্পষ্ট। অবশ্য ম্যাচে গোল না খেলেও, শিরোনামে কিন্তু তাঁকে রীতিমতো গোল দিলেন তাঁর ছেলে রোনাল্ডো জুনিয়র। ম্যাচ শেষে রীতিমতো বল পায়ে নেমে পড়ল সে। সেট পিস থেকে দৃষ্টিনন্দন গোলও করল এই খুদে যা রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যা দেখে আপ্লুত দর্শক থেকে রোনাল্ডো নিজেই।

পর্তুগালের সরকারি টুইটার অ্যাকাউন্টে ক্যাপশন দিয়ে লেখা হল, “শেষ বাঁশি বাজা মানেই খেলা শেষ হয়ে যাওয়া নয়। ক্রিস্টিয়ানো এবং ওঁর ছেলেকে দেখলে পরিষ্কার গাছ থেকে আপেলটা বেশি দূরে পড়েনি”।

 

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here