russiawcimage

ওয়েবডেস্ক: অঘটনের বিশ্বকাপে শুরুতেই ধাক্কা খেয়েছে ব্রাজিল, আর্জেন্তিনা, জার্মানির মতো দলগুলো। শুরুতেই অবস্থা যখন খারাপ তখন এটাই স্পষ্ট দলের তারকারাও ব্যর্থ। মেসিকে আটকে দেওয়ার পয়েন্ট খুইয়েছে আর্জেন্তিনা। নেইমারকে বোতল-বন্দি করে ব্রাজিলের থেকে পয়েন্ট ছিনিয়ে নিয়েছে সুইৎজারল্যান্ডও। অন্যদিকে নিজের দেশ পর্তুগালকে জয় এনে দিতে না পারলেও, বিশ্বকাপে প্রথম হ্যাটট্রিক করে দেশকে মূল্যবান পয়েন্ট এনে দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

কিন্তু এই মহাতারকাদের ছাপিয়ে প্রথম ম্যাচেই দলকে একার হাতে টেনে নিয়ে অতিরিক্ত সময় জয় এনে দিয়েছেন ইংল্যান্ডের তারকা খেলোয়াড় এবং অধিনায়ক হ্যারি কেন।

harrykane600

ফলে দ্বিতীয় ম্যাচের আগে রীতিমতো হুঙ্কার কেনের মুখে। তিনি বলেন, “বিশ্বের সেরা খেলোয়াড় হতে গেলে নিজের লক্ষ্য সবসময় উঁচুতে রাখতে হয়। আমি নিজেকে বড়ো প্রতিযোগিতায় প্রমাণ করতে চাই। আমি এর জন্য অনেকদিন ধরে অপেক্ষা করছিলাম। সেরাদের সঙ্গে নিজেকে দেখতে চাই। যার জন্য বিশ্বকাপের মতো মঞ্চে নিজেকে প্রমাণ করতেই হবে। জীবনে এখনও পর্যন্ত সবসময় সমালোচকদের জবাব দিয়ে এসেছি। পরবর্তী ক্ষেত্রেও তাই করব। রোনাল্ডো, মেসি এই মুহূর্তে বিশ্বের দুই সেরা খেলোয়াড়। আর এটাই চ্যালেঞ্জ নিজেকে প্রমাণ করার।”।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here