ওয়েবডেস্ক: রাশিয়া বিশ্বকাপের এখন নতুন সেনসেশন ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট কোলিন্ডা গ্রাবার কিতারোভিচ। দেশে ফুটবলের জনপ্রিয়তাকে মাথায় রেখে দলকে সমর্থন জানাতে রাশিয়া চলে গিয়েছেন কোয়ার্টার ফাইনালের আগেই। কারণ, আগামী বছর সে দেশে নির্বাচন। বছর পঞ্চাশের এই সুন্দরীর বিরুদ্ধে দুর্নীতিগ্রস্তদের সঙ্গে ঘনিষ্ঠতার অভিযোগ যেমন রয়েছে, তেমনই তাঁর বিকিনি পরিহিত ছবি ঝড় তুলেছে দুনিয়া জুড়ে। পৃথিবীর সবচেয়ে ‘সেক্সি’ প্রেসিডেন্ট বলা হয় তাঁকে।

তো এহেন কোলিন্ডা রাশিয়া ম্যাচের আগে চলে যান ক্রোয়েশিয়ার ফুটবলারদের ড্রেসিং রুমে। সদ্য অনুশীলন শেষ করে ফুটবলাররা তখন অন্তর্বাস, শর্টস পরে বিশ্রাম নিচ্ছিলেন। সেই অবস্থাতেই তাঁদের একে একে জড়়িয়ে ধরেন এই মধ্য বয়সিনী।

আরও পড়ুন: ফুটবলারদের তাতাতে কী করেছিলেন ক্রোয়েশিয়ার ‘সেক্সি’ প্রেসিডেন্ট, চমকে দেবে ভিডিও

রাশিয়ার বিরুদ্ধে ম্যাচ চলাকালীন ভিভিআইপি বক্সে ফিফা প্রেসিডেন্ট ইনফ্যান্তিনো ও রাশিয়ার প্রধানমন্ত্রী দিমিত্রি মেদভেদেভের সঙ্গে খেলা দেখছিলেন দেশের জার্সি গায়ে। অতিরিক্ত সময়ে ক্রোয়েশিয়া গোল করে এগিয়ে যাওয়ার পর উঠে দাঁড়িয়ে নেচে ওঠেন কোলিন্ডা। অবাক হয়ে যান ইনফ্যান্তিনো ও মেদভেদেভ।

 

তবে সেটাই শেষ নয়। রাশিয়া গোল শোধ দেওয়ার পর রাশিয়ার প্রধানমন্ত্রীর সঙ্গে হাত মিলিয়ে তাঁকে অভিনন্দনও জানান।

খেলার শেষে ড্রেসিংরুমে গিয়ে ফুটবলারদের সঙ্গে রীতিমতো নাচগান করেন দেশের প্রেসিডেন্ট।

পরের ভোটে নির্বাচনে জয় নিশ্চিত করতে কোলিন্ডা আর কী কী করবেন, তা সময়ই বলবে। আপাতত তিনি রাশিয়াতেই রয়েছেন। সেমিফাইনাল দেখতে হবে তো!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here