ওয়েবডেস্ক: মিস!

natalya nemchinova

স্রেফ এই একটা শব্দের দুটো মানের উপরেই, সত্যি বলতে কী, দাঁড়িয়ে রয়েছে পুরো ব্যাপারটা! অর্থাৎ আজ রাতের ম্যাচে যদি রাশিয়া গোল মিস না করে, যদি ক্রোয়েশিয়াকে হারিয়ে উঠে যায় পরের ধাপে, তা হলেই একমাত্র দেশের এই ‘সেক্সিয়েস্ট ফ্যান’, যিনি কি না একাধারে প্রাক্তন মিস মস্কো এবং পর্নস্টারও, খুলে ফেলবেন জামা আর সব কিছু, মাঠেই উদযাপন করবেন নগ্নতা আর বিজয়!

natalya nemchinova

যদি চিনতে অসুবিধা হয়, তা হলে নাতালিয়া নেমচিনোভার কথা একটু খুলে বলা যেতেই পারে! টিভির পর্দায় রাশিয়ার খেলা চলার সময়ে গ্যালারিতে এঁর উপস্থিতি চোখে পড়েছে কি?

victoria lopyreva

পড়ে থাকলে অবাক হওয়ার কিছুই নেই! কেন না, দেশের খেলোয়াড়দের উৎসাহ দেওয়ার জন্য ধরে ধরে প্রত্যেকটা ম্যাচে মাঠে হাজিরা দিচ্ছেন এই রাশিয়ান সুন্দরী। এ বারের ফিফা বিশ্বকাপে রাশিয়ার ফুটবল দলের প্রতিনিধি যদিও মডেল ভিকতোরিয়া লোপিরেভা, তবুও সব ফুটেজ নিজের দিকেই টেনে নিয়েছেন নাতালিয়া।

সে জন্যই এক ব্লগার যখন জানতে চাইলেন, আজ রাতের ম্যাচে রাশিয়া জিতলে তিনি নগ্ন হয়ে ময়দানে নামবেন কি না, দেখা গেল, আরও বেশি কিছুরই প্রতিশ্রুতি দিচ্ছেন নাতালিয়া। “যদি রাশিয়া জেতে, নগ্ন হয়ে মাঠে তো নামবই, পাশাপাশি প্রত্যেক খেলোয়াড়ের সঙ্গে উত্তেজক নগ্ন ফটোশুটও করব”, প্রতিশ্রুতি সুন্দরীর!

তাই বরং তক্কে তক্কে থাকুন!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here