Home খেলাধুলো আইপিএল হাসপাতাল থেকে ফিরেই আইপিএল ফাইনালে শাহরুখ, মুখে মাস্ক, পাশে স্ত্রী গৌরী

হাসপাতাল থেকে ফিরেই আইপিএল ফাইনালে শাহরুখ, মুখে মাস্ক, পাশে স্ত্রী গৌরী

0
আইপিএল ফাইনাল দেখছেন শাহরুখ

আমদাবাদে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) বনাম সানরাইজার্স হায়দরাবাদের কোয়ালিফায়ার ওয়ান ম্যাচ দেখতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন কেকেআর টিমের মালিক এবং বলিউডের বাদশা শাহরুখ খান। প্রবল গরমে ডিহাইড্রেশনের শিকার হয়ে তাঁকে আমদাবাদের একটি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানিয়েছিলেন, অতিরিক্ত গরমের কারণে তাঁর শরীরে জল শূন্যতা দেখা দিয়েছে।

শাহরুখ খান সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বাইয়ে ফিরে আসেন। চিকিৎসকরা তাঁকে এক সপ্তাহ বিশ্রামের পরামর্শ দেন। কিন্তু তাঁর দল দশ বছর পর আইপিএল জয়ের দোরগোড়ায় দাঁড়িয়ে, আর তিনি বাড়িতে শুয়ে থাকবেন, তা তো সম্ভব নয়!

তাই শাহরুখ খান চেন্নাইয়ে কেকেআর বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচ দেখতে মাঠে হাজির হন। মুম্বই বিমানবন্দরের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে দেখা যায়, স্ত্রী গৌরী, মেয়ে সুহানা এবং ছোট ছেলে আব্রামকে নিয়ে মুম্বাইয়ের প্রাইভেট বিমানবন্দরে প্রবেশ করছেন শাহরুখ। মাঠেও তিনি উপস্থিত হন।

মাঠে হাজির হলেও শাহরুখ খান যে এখনও কিছুটা অসুস্থ, তা বোঝা যায় তাঁর চেহারা ও পরিধান দেখে। তিনি মুখে মাস্ক পরে ছিলেন এবং পাশে স্ত্রী গৌরী কেকেআরের জার্সি পরে বসেছিলেন। শাহরুখের এই উপস্থিতি তাঁর দলের প্রতি তাঁর ভালোবাসা এবং সমর্থনের প্রমাণ দেয়।

শাহরুখ খানের এই উপস্থিতি কেকেআর দলের মনোবল বৃদ্ধি করে এবং সমর্থকদের মধ্যে উচ্ছ্বাসের সঞ্চার করে। তাঁর অনুরাগীরা তাঁর দ্রুত সুস্থতা কামনা করছেন এবং মাঠে ফিরে আসার জন্য প্রশংসা করছেন।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Exit mobile version