Home খবর কলকাতা পাখির চোখ বিধানসভা নির্বাচন, তার আগেই ত্রিপুরা যাচ্ছেন মমতা

পাখির চোখ বিধানসভা নির্বাচন, তার আগেই ত্রিপুরা যাচ্ছেন মমতা

কলকাতা : দোরগোড়ায় বিধানসভা নির্বাচন। আর তার আগেই নিজেদের জমি শক্ত করতে ময়দানে তৃণমূল কংগ্রেস। সুত্র মারফত জানা যাচ্ছে, চলতি মাসের শেষেই ত্রিপুরায় ভোট প্রচারে যাবেন এ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর যেতে পারেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। সভা করার কথা রয়েছে মমতা- অভিষেকের। ইতিমধ্যেই সভা ঘিরে তৃণমূলের প্রস্তুতি তুঙ্গে।

সূত্র মারফত জানা যাচ্ছে, চলতি মাসের ১৭ তারিখ থেকে ১৯ তারিখ মেঘালয় সফরে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তারপর বোলপুরে সভা রয়েছে তাঁর। আর বোলপুরের আগে দু-তিন দিনের জন্য ত্রিপুরা সফরে যাচ্ছেন অভিষেক-মমতা।

আগামী মাসেই ত্রিপুরায় বিধানসভা নির্বাচন। একদিকে বাম কংগ্রেস জোট অন্যদিকে বিজেপি। ত্রিমুখী লড়াইয়ে নিজেদের জায়গা করে নিয়েছে তৃণমূল কংগ্রেস। আদিবাসী সংগঠনগুলির মন পেতে নানান রকম কৌশল শুরু করেছে তৃণমূল কংগ্রেস। আর এই পরিস্থিতিতে বিধানসভা নির্বাচনের আগেই মমতা-অভিষেকের সভা যথেষ্ট তাৎপর্যপূর্ণ। এমনটাই মতামত রাজনৈতিক বিশ্লেষকদের একটা বড় অংশের। মমতা-অভিষেকের সভাকে কেন্দ্র করে রাজনৈতিক মহলে শুরু হয়েছে জোর জল্পনা।

সূত্রের খবর, মূলত জনজাতি এলাকাতেই প্রচারে জোর দিচ্ছে তৃণমূল কংগ্রেস। তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ত্রিপুরায় গঠন করা হয়েছে পূর্ণাঙ্গ রাজ্য কমিটি। গঠন করা হয়েছে ব্লক কমিটি। আর এইসবের মধ্যেই বিধানসভা নির্বাচনকে সামনে রেখে ত্রিপুরায় যাচ্ছেন মমতা অভিষেক। দলের কর্মীদের মনোবল চাঙ্গা করতে কি বার্তা দেন তাঁরা সেদিকে নজর সকলের।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Exit mobile version