Home খবর দেশ ইট দিয়ে থেঁতলে খুন যুবককে, ফেলে দেওয়া হল বিবস্ত্র দেহ

ইট দিয়ে থেঁতলে খুন যুবককে, ফেলে দেওয়া হল বিবস্ত্র দেহ

0

ঝালোয়ার (রাজস্থান): ভোটের আগেই হাড়হিম করা হত্যাকাণ্ড রাজস্থানের ঝালোয়ারে। ইঁট দিয়ে মাথা থেঁতলে খুন করা হল এক যুবককে। খুবলে নেওয়া হল চোখ। ফেলে দেওয়া হল বিবস্ত্র মৃতদেহ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

শনিবার হনোটিয়া রাইমাল গ্রামের একটি সরকারি স্কুল থেকে উদ্ধার হয় ২৫ বছরের ওই যুবকের মৃতদেহ। এলাকাবাসীর সূত্রে জানা যাচ্ছে, নিহতের নাম দুর্গেশ মেঘওয়াল। তড়িঘড়ি খবর দেওয়া হয় স্থানীয় থানায়।

ঘটনাস্থলে এসে পৌঁছোয় সুনেল থানার বিশাল পুলিশবাহিনী। পুলিশের প্রাথমিক অনুমান, অন্যত্র খুন করে মৃতদেহ নিয়ে এসে ফেলা হয়েছে সরকারি স্কুলে। এমনকি খুনের আগে ওই যুবকের ওপর নির্যাতন চালানো হয়েছে বলে অনুমান পুলিশের। যদিও কী কারণে এই খুন তা এখনও পর্যন্ত জানা যায়নি।

পরিবার সূত্রে জানা যাচ্ছে, শুক্রবার থেকে নিখোঁজ ছিলেন দুর্গেশ মেঘওয়াল। একদিন পর উদ্ধার হয় তাঁর নিথর দেহ। অভিযোগ অভিযুক্তদের দ্রুত গ্রেফতারির দাবি তোলা হয়েছে পরিবার এবং এলাকাবাসীর পক্ষ থেকে। মৃতদেহ দীর্ঘক্ষণ ধরে আটকে রেখে বিক্ষোভে ফেটে পড়েন গ্রামবাসীরা। যদিও পুলিশের হস্তক্ষেপে ময়না তদন্তের জন্য পাঠানো হয় মৃতদেহ। তবে সেখানেও বাধে বিপত্তি। যতক্ষণ না অভিযুক্তদের গ্রেফতার করা হবে ততক্ষণ পর্যন্ত মৃতদেহ সৎকার করবেন না বলেই সাফ জানিয়ে দিয়েছেন পরিবারের সদস্যরা।

হাড়হিম করা এই হত্যাকাণ্ডের পর ঘটনাস্থলে যান পুলিশ সুপার রিচা তোমার। কথা বলেন পরিবারের সদস্যদের সঙ্গে। ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো থমথম এলাকা। যদিও এই প্রথম নয়,০ কয়েক মাস আগেও ঠিক এ ভাবেই খুন হতে হয়েছিল এক যুবককে। ভোটের আগে ফের ঘটল একই ঘটনা।

আরও পড়ুন : দুই হাইকোর্টে একসঙ্গে আবেদন, ১ লক্ষ টাকা জরিমানা করা হল কেষ্টকে

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Exit mobile version