Home খবর দেশ দিল্লির আদালত চত্বরে দিবালোকে গুলি, আইনজীবীর পোশাকে স্ত্রীকে ৪ রাউন্ড গুলি স্বামীর

দিল্লির আদালত চত্বরে দিবালোকে গুলি, আইনজীবীর পোশাকে স্ত্রীকে ৪ রাউন্ড গুলি স্বামীর

0

নয়াদিল্লি: শুক্রবার সকালে সাকেত কোর্টে হুলস্থুল কাণ্ড। আইনজীবীর পোশাক পরা এক ব্যক্তি এক মহিলার উপর গুলি চালায়। ঘটনা প্রকাশ, ওই মহিলাকে লক্ষ্য করে ৪টি গুলি চালায় অভিযুক্ত। মোট পাঁচ রাউন্ড গুলি চালানো হয়েছিল, যার মধ্যে চার রাউন্ড গুলি করা হয়েছিল মহিলার উপর, আর একটি বুলেট অজয় ​​সিং চৌহান নামে অ্যাডভোকেটের উদ্দেশে। বর্তমানে আহত মহিলার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

এ দিন সকাল সাড়ে ১০টায় এ ঘটনা ঘটে। আহত মহিলার নাম রাধা (৪০)। তাঁর পেটে দু’টি ও হাতে একটি গুলি রয়েছে। মহিলাকে সাকেতের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাধার স্বামীর নাম কামেশ্বর কুমার সিং, যিনি মহিলার উপর গুলি চালায়।

জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তি একজন বরখাস্ত হওয়া আইনজীবী এবং গুলিবিদ্ধ মহিলা তাঁর স্ত্রী। টাকা-পয়সা নিয়ে দু’জনের মধ্যে বিরোধ চলছিল, যার জেরে এই গুলি চালনা। প্রাথমিক রিপোর্ট অনুসারে, ২০২২ সালের জুলাই মাসে সাকেত থানায় মহিলা এবং একজন আইনজীবীর বিরুদ্ধে প্রতারণার মামলা করেছিলেন অভিযুক্ত। রাধার বিরুদ্ধে ৪২০ ধারার মামলা করেছিলেন স্বামী। ওই মামলার শুনানি চলছিল সাকেত আদালতে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

পুলিশ জানিয়েছে, “আজ সকালে অভিযুক্ত আইনজীবীর পোশাক পরে আদালতে পৌঁছেছিল। মহিলা যখন নিজের আইনজীবীর সঙ্গে মামলা নিয়ে আলোচনা করছিলেন, সে সময় তাঁকে লক্ষ্য করে গুলি চালায় অভিযুক্ত। এর পর রান্নাঘরের পিছনের দরজা দিয়ে পালিয়ে যায়। গুলিবিদ্ধ অবস্থায় এক মহিলাকে পড়ে থাকতে দেখেন পুলিশকর্মীরা। এর পর তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়”।

প্রসঙ্গত, কয়েক দিন আগেই দক্ষিণ-পশ্চিম দিল্লির দ্বারকায় একজন আইনজীবীকে বাইকে করে এসে দু’জন লোক গুলি করে খুন করে। হামলাকারীরা আদালতের ঢোকার সময় নিজেদের আইনজীবী হিসেবেই পরিচয় দিয়েছিল। সেই ঘটনার পর আইনজীবীদের নিরাপত্তা চেয়ে দিল্লি হাইকোর্টে একটি পিটিশন দায়ের করা হয়েছিল। আর তারই মধ্যেই কতকটা একই ঘটনার পুনরাবৃত্তি।

আরও পড়ুন: টুইটারে ব্লু টিক চিহ্ন গায়েব? কী ভাবে আপনি এই সুবিধা ফিরে পেতে পারেন

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Exit mobile version