Home খবর দেশ হঠাৎ দিল্লি সফর রাজ্যপালের, উপরাষ্ট্রপতির সঙ্গে সারবেন বৈঠক

হঠাৎ দিল্লি সফর রাজ্যপালের, উপরাষ্ট্রপতির সঙ্গে সারবেন বৈঠক

0

নয়া দিল্লি : হঠাৎ দিল্লিতে তলব রাজ্যপাল সি ভি আনন্দ বোসকে। সূত্র জানা যাচ্ছে উপরাষ্ট্রপতির সঙ্গে বৈঠক করতে চলেছেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল। এমনকি বৈঠক সারতে পারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গেও। রাজভবন সূত্রে খবর, বৃহস্পতিবার রাত সাড়ে আটটা নাগাদ দিল্লির উদ্দেশ্যে রওনা দেন রাজ্যপাল।

শুক্রবার সকালে দিল্লি পৌঁছেই বৈঠকে বসবেন রাজ্যপাল। তবে হঠাৎ করে কেন দিল্লিতে রাজ্যপালকে ডেকে পাঠানো হল সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। সূত্র অনুযায়ী জানা যাচ্ছে, রাজ্যপালের দিল্লি সফর পূর্ব নির্ধারিত ছিল। রাজ্যপালের দিল্লি সফর নিয়ে জোর চর্চা শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

উল্লেখ্য, সাধারণতন্ত্র দিবস উপলক্ষ্যে এদিন সকাল থেকেই ব্যস্ত ছিলেন রাজ্যপাল। রেড রোডে প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন তিনি। এরপর বিকেলে ছিল রাজভবনে বিশেষ অনুষ্ঠান। বাংলা ভাষায় হাতে খড়ি হয় রাজ্যপালের। সাক্ষী থাকলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উপস্থিত ছিলেন শাসকদলের প্রতিনিধিরা। এমনকি রাজ্যপালের হাতে করে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু। বিজেপি নেতা তথাগত রায়।

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এই অনুষ্ঠানে আমন্ত্রিত থাকলেও তাঁকে দেখা যায়নি রাজভবনে। টুইট করে তিনি জানিয়ে দিয়েছিলেন অনুষ্ঠানে উপস্থিত থাকবেন না তিনি। রাজ্যপালের হাতে খড়ি অনুষ্ঠানকে শাসকদলের চক্রান্ত বলে কটাক্ষ করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

যদিও রাজ্যপালের দিল্লি সফর নিয়ে মুখ খুলতে চাননি বিরোধী দলনেতা। এদিন সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে শুভেন্দু অধিকারী জানান, ‘রাজ্যপালকে কেন দিল্লিতে ডেকে পাঠানো হয়েছে সে বিষয়ে আমি কিছুই বলতে পারব না। তবে আগামীকাল বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে তিনি দেখা করবেন’।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Exit mobile version