Home খবর দেশ ‘ত্রিপুরা আমার দ্বিতীয় ঘর’, নির্বাচনী প্রচারে দাবি মমতার

‘ত্রিপুরা আমার দ্বিতীয় ঘর’, নির্বাচনী প্রচারে দাবি মমতার

0

আগরতলা: সোমবার আগরতলা পৌঁছে গেছেন এ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিধানসভা নির্বাচনের আগে প্রচার সারতে ত্রিপুরা সফর তাঁর। এদিন আগরতলায় পা রেখে মুখ্যমন্ত্রী বলেন, ‘ত্রিপুরা আমার ঘরের মতো। পশ্চিমবঙ্গ আমার প্রথম ঘর হলে ত্রিপুরা আমার দ্বিতীয় ঘর’। রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, সাধারণ মানুষের মন জিতে নিতেই এই বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন মুখ্যমন্ত্রী ত্রিপুরাবাসীকে শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘এটা আমার নিজেরই ঘর। এখানে এলে আমার মনে হয় আমি নিজের ঘরেই এসেছি। আমি নিজের ভাষাতে কথা বলতে পারি। এখানকার মানুষের খাওয়া দাওয়া, বেশভূষা, চলন বলন সবটাই আমাদের মতই। তৃণমূল সর্বদা ত্রিপুরাবাসীর পাশে আছে। আজ আমি তোমাদের সবাইকে এ কথাটাই বলতে এসেছি’।

সোমবার ত্রিপুরাসুন্দরী মন্দিরে পুজো দেন মমতা। এদিন পূজো দেওয়ার আগে বিজেপিকে একহাত নিয়ে মমতা বলেন, ‘ত্রিপুরাবাসীকে একটা কথা বলতে চাই। যে সময় বিজেপি অত্যাচার চালাচ্ছিল সাধারণ মানুষের ওপর, সাংবাদিকদের ওপর, আমাদের কর্মীর ওপর। তখন তৃণমূল পাশে থেকে কাজ করেছে’। পুরনো স্মৃতি মনে করে মুখ্যমন্ত্রী বলেন, ‘কংগ্রেস যখন প্রথমবার ত্রিপুরায় আসে তখন আমি ত্রিপুরায় ঘরের মেয়ের মত কাজ করেছি। বাংলার মতই এই জায়গাটাও আমার একদম নিজের। তবে সে সময় আমি যাদের সাথে কাজ করেছি আজ হয়তো তারা হারিয়ে গেছে’।

উল্লেখ্য, সোমবার আগরতলায় পৌঁছান এ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন দুপুর তিনটে নাগাদ আগরতলা বিমানবন্দরে পৌঁছান তিনি। তাঁর সঙ্গে ছিলেন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়। বিমানবন্দরে মুখ্যমন্ত্রীকে স্বাগত জানান রাজ্যের মন্ত্রী রাজীব বন্দোপাধ্যায় , রাজ্যসভার তৃণমূল সাংসদ সুস্মিতা দেব-সহ ত্রিপুরা তৃণমূল নেতৃত্ব।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Exit mobile version