Home খবর রাজ্য বিজেপিতে যোগ দিয়েই ‘সিরিয়াস লড়াই’ শুরু করতে চান অভিজিৎ গঙ্গোপাধ্যায়

বিজেপিতে যোগ দিয়েই ‘সিরিয়াস লড়াই’ শুরু করতে চান অভিজিৎ গঙ্গোপাধ্যায়

0
বিজেপিতে যোগদান অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের। ছবি: রাজীব বসু

কলকাতা: কথামতোই বৃহস্পতিবার (৭ মার্চ, ২০২৪) বিজেপিতে যোগ দিলেন কলকাতা হাইকোর্টের প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। এ দিন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের উপস্থিতিতে দলের সদর দফতরে এসে বিজেপির দলীয় পতাকা হাতে তুলে নিলেন অভিজিৎ।

বিজেপিতে যোগ দেওয়ার পর অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেন, “আজ আমি একেবারে নতুন জগতে পা দিলাম। এই সর্বভারতীয় দলে নরেন্দ্র মোদী, অমিত শাহের মতো নেতারা আছেন। রাজ্যে আছেন সুকান্তদা, শুভেন্দু অধিকারী। তাঁদের পরামর্শ আমার প্রতি মুহূর্তে লাগবে। আমি দলের একজন শৃঙ্খলাবদ্ধ সৈনিক হিসেবে কাজ করতে চাই। যে দায়িত্ব আমাকে দল থেকে দেওয়া হোক, আমি তা পালন করতে প্রতিজ্ঞাবদ্ধ। আজ আর বিশেষ কিছু বলার নেই।”

তিনি আরও বলেন, “প্রথম উদ্দেশ্য হল, একটা দুর্নীগ্রস্ত দল ও সরকারের বিদায় লগ্নের সূচনা করে দেওয়া, যাতে ২০২৬ এ আর ক্ষমতায় আসতে না পারে। একজন বাঙালি হিসেবে অত্যন্ত কষ্ট পাই যখন দেখি বাংলা ক্রমশ পিছিয়ে পড়ছে। একটা সিরিয়াস লড়াই শুরু করতে হবে। আমি দায়িত্ব পালন করছি কি না, তা দেখতে পাবেন আগামী দিনে।”

অভিজিতের বিজেপিতে যোগদানের অনুষ্ঠানে শুভেন্দু-সুকান্তরা ছাড়াও ছিলেন রাজ্য বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক মঙ্গল পাণ্ডে, সাংসদ লকেট চট্টোপাধ্যায়, বিধায়ক অগ্নিমিত্রা পাল।

অন্য দিকে, অভিজিৎ গঙ্গোপাধ্যায় বিজেপিতে যোগদানের পরেই এক্স (আগের টুইটার) হ্যান্ডল থেকে ইঙ্গিতপূর্ণ পোস্ট করে রাজ্যের শাসকদল তৃণমূল। একটি ছবি পোস্ট করে লেখা ‘মাই লর্ড’। যেখানে ইংরেজি বর্ণমালার ‘ও’ অক্ষরের পরিবর্তে একটি পদ্ম ফুলের ছবি আঁকা রয়েছে। সঙ্গে লেখা, ‘যারা জানে, তারাই বুঝবে’।

আরও পড়ুন: সিবিআইয়ের হাতে শাহজাহান, দিল্লি নিয়ে যাওয়ার জোর জল্পনা

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Exit mobile version