Homeবিনোদনসম্পর্কে ভাঙন  টলিপড়ায়, এই ৭ সেলিব্রিটি জুটির সম্পর্ক কেন ভেঙেছিল?  

সম্পর্কে ভাঙন  টলিপড়ায়, এই ৭ সেলিব্রিটি জুটির সম্পর্ক কেন ভেঙেছিল?  

প্রকাশিত

বিনোদন ইন্ডাস্ট্রিতে সম্পর্কের ভাঙা গড়া লেগেই থাকে। টলিউড এবং বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে এমন অনেক জুটি রয়েছে যাদের সম্পর্ক দেখে কেউ কোনও দিন ভাবেনি সেই সম্পর্ক ভাঙতে পারে। কিন্তু তা সত্ত্বেও সেই সম্পর্ক ভেঙেছে। তাঁদের মধ্যে কেউ নতুন সম্পর্কে জড়িয়েছেন, কেউ আবার এখনও একাই রয়েছেন।

১। নুসরত জাহান এবং নিখিল জৈন-

২০১৯ সালে তুরস্কে এক রাজকীয় অনুষ্ঠানে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিল নুসরত ও নিখিল। প্রথমদিকে সব ঠিক থাকলেও, ২০২০ সালের শেষের দিক থেকেই এক বাড়িতে থাকছিলেন না নুসরত ও নিখিল। এরপর সেই সম্পর্ক ভেঙে যায়। নিখিলের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর নুসরত এখন অভিনেতা যশ দাশগুপ্তকে বিয়ে করেছেন।

২। ইন্দ্রনীল সেনগুপ্ত ও বরখা বিস্ত-

টলিউড এবং বলিউডের অত্যন্ত পরিচিত মুখ ইন্দ্রনীল এবং বরখা। প্রায় ১৪ বছরের দাম্পত্য জীবন তাঁদের। কিন্তু হঠাৎই সেই সম্পর্কে ছেদ পড়ে। এখনও এই বিষয়ে দু’জনের কেউ প্রকাশ্যে কোনও কথা না বললেও, শোনা যায়, ইন্দ্রনীলের জীবনে এক টলিউড অভিনেত্রীর আগমনের ফলেই স্ত্রীয়ের সঙ্গে সম্পর্কে ফাটল ধরেছে।

৩। অভিষেক বসু এবং দিয়া মুখোপাধ্যায়-

বাংলা টেলি ইন্ডাস্ট্রির একসময়কার চর্চিত কাপলগুলির মধ্যে একটি ছিল অভিষেক এবং দিয়া। একসঙ্গে কাজ করতে গিয়ে প্রথম পরিচয়, এরপর তা বদলে যায় প্রেমে। তবে এই সম্পর্কের পরিণতি বেশি দিন স্থায়ী হয় নি।

৪। তথাগত মুখোপাধ্যায় ও দেবলীনা দত্ত-

দীর্ঘ ৮ বছরের বন্ধুত্ব, এরপর প্রেম এবং তারপর একসঙ্গে সংসার। সেই সব কিছুই গত বছর সেপ্টেম্বর মাসে ভেঙে যায়। তথাগত-দেবলীনার বিচ্ছেদের কারণ হিসেবে উঠে এসেছে টলিউডের এক অভিনেত্রীর নাম। শোনা যায়, তাঁর সঙ্গে তথাগতর ঘনিষ্ঠতার কারণে দেবলীনার সঙ্গে সম্পর্কে ফাটল ধরেছে।

৫। অনিন্দিতা বসু ও সৌরভ দাস-

টলিউডের এই দুই তারকা যে প্রেম করছে তা সকলেই জানতেন। কিন্তু হঠাৎই সকলকে অবাক করে বিচ্ছেদের পথে হাঁটেন দু’জনে। অনিন্দিতা এখন মুম্বইয়ে থাকেন, অপরদিকে সৌরভ কলকাতার বাসিন্দা। শোনা যায়, এই দুই তারকাই এখন নতুন সম্পর্কে জড়িয়েছেন। যদিও সেই বিষয়ে কেউই মুখ খোলেননি।

৬। দেবচন্দ্রিমা সিংহ রায় ও সায়ন্ত মোদক-

টেলি ইন্ডাস্ট্রির চর্চিত জুটিগুলির মধ্যে একটি ছিল সায়ন্ত এবং দেবচন্দ্রিমার জুটি। তবে আচমকাই ভেঙে যায় তাঁদের সম্পর্ক। এরপর শোনা যায়, ‘সাঁঝের বাতি’-র সহ অভিনেতা রিজওয়ান রাব্বানি শেখের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন দেবচন্দ্রিমা। অপরদিকে সায়ন্ত প্রেম করছেন টেলি অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্রের সঙ্গে।

৭। কাঞ্চন মল্লিক এবং পিঙ্কি বন্দ্যোপাধ্যায়-

টলিপাড়ার এই দুই তারকার বৈবাহিক সম্পর্ক বেশ ভালোই চলছিল। কিন্তু অভিনেতা নাকি টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। এরপরই ঝড় ওঠে কাঞ্চন ও পিঙ্কির সংসারে। এখন ছেলেকে নিয়ে আলাদা থাকেন পিঙ্কি।

ছবি- গুগল

বিনোদনের খবরের সব আপডেট পেতে পড়ুন খবর অনলাইন

সাম্প্রতিকতম

৬০ বছর বয়সে মাথায় উঠল মিস ইউনিভার্স বুয়েনস আইরেসের মুকুট, জেনে নিন আলেজান্দ্রা মারিসা রদ্রিগেজের সম্পর্কে

এর আগে থেকে ১৮ থেকে ২৮ বছর বয়সি কোনও মহিলা এই প্রতিযোগিতার অংশ নিতে পারতেন। কিন্তু আয়োজক সংস্থার পক্ষ থেকে বয়স সীমা তুলে নেওয়া হয়। তার পরই তাঁর এই জয় আসে।

সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতির বেঞ্চেই সোমবার চাকরি বাতিল মামলার শুনানি

রাজ্যের পাশাপাশি হাইকোর্টের রায়ের বিরুদ্ধে মামলা করেছে এসএসসি এবং মধ্যশিক্ষা পর্ষদ। সেই সব মামলার শুনানি হবে সোমবার।

তীব্র জল সংকটের দিকে এগোচ্ছে দক্ষিণ ভারত! জলধারণ ক্ষমতা নেমে ১৭ শতাংশ, কী পরিস্থিতি পশ্চিমবঙ্গে

নয়াদিল্লি: গরমে তীব্র জলসংকট। দুশ্চিন্তার কারণ হয়ে উঠেছে দক্ষিণ ভারতের রাজ্যগুলিকে জলসঞ্চয়ের বিষয়টিও। অন্ধ্রপ্রদেশ,...

আইপিএল ২০২৪: সেঞ্চুরি বেয়ারস্টোর, সঙ্গী শশাঙ্ক-প্রভসিমরান, টি২০ ক্রিকেটে ইতিহাস গড়ে কেকেআর-কে উড়িয়ে দিল পাঞ্জাব  

কলকাতা নাইট রাইডার্স (কেকেআর): ২৬১-৬ (ফিল সল্ট ৭৫, সুনীল নারিন ৭১, অর্শদীপ সিং ২-৩৫)...

আরও পড়ুন

৬০ বছর বয়সে মাথায় উঠল মিস ইউনিভার্স বুয়েনস আইরেসের মুকুট, জেনে নিন আলেজান্দ্রা মারিসা রদ্রিগেজের সম্পর্কে

এর আগে থেকে ১৮ থেকে ২৮ বছর বয়সি কোনও মহিলা এই প্রতিযোগিতার অংশ নিতে পারতেন। কিন্তু আয়োজক সংস্থার পক্ষ থেকে বয়স সীমা তুলে নেওয়া হয়। তার পরই তাঁর এই জয় আসে।

প্রধানমন্ত্রীর ‘বিতর্কিত’ মন্তব্যের সমর্থনে লারা, কী বললেন বলি অভিনেত্রী?

কিছুদিন আগে হায়দরাবাদ থেকে রাহুল গান্ধী বলেছিলেন, কার হাতে কত সম্পত্তি আছে তা সমীক্ষা করে দেখা হবে। কংগ্রেস ক্ষমতায় এলে তা করবে।

প্রথম বাংলাদেশী মহিলা হিসাবে সন্তানের পূর্ণ অভিভাবকত্ব পেলেন অভিনেত্রী বাঁধন

র আগে বাংলাদেশের কোনও মহিলা এই অধিকার পাননি, মানে পূর্ণ অভিভাবকের স্বীকৃতি পাননি। সেই স্বীকৃতিই পেলেন বাঁধন। অভিনেত্রীর মুখে এখন চওড়া হাসি।