বিজ্ঞাপন দিন

কেন খবর অনলাইন?

জোয়ার এসেছে ডিজিট্যাল প্রকাশনায়। এই জোয়ার আসার অনেক আগেই খবর অনলাইনের পথ চলা শুরু হয়েছে। খবরের গুণগত মান এবং বিশ্বাসযোগ্যতা মন জয় করেছে পাঠকের। মননশীল পাঠক খবর অনলাইনের সম্পদ। অনলাইন যুগে যেখানে বিশ্বাসযোগ্যতাই প্রশ্নচিহ্নের মুখে এসে দাঁড়িয়েছে, সেখানে প্রতিষ্ঠিত সংবাদমাধ্যমগুলোর মতোই পাঠকদের বিশ্বাস অর্জন করেছে খবর অনলাইন।

কিন্তু প্রতিষ্ঠিত সংবাদমাধ্যমে বিজ্ঞাপন দিতে যে পরিমাণ খরচ হবে, তার চেয়ে অনেক কম খরচে আপনি আপনার ‘প্রোডাক্ট’-এর তথ্য পৌঁছে দিতে পারবেন ক্রেতাদের কাছে।

উত্তরোত্তর বাড়ছে পাঠকের সংখ্যা

বিশ্বাসযোগ্যতা এবং খবরের গুণগত মান পাঠককে আকৃষ্ট করে। আর পাঁচটা প্রতিষ্ঠিত পত্রিকার মতোই ডিজিট্যাল মাধ্যমের পাঠক প্রতি দিন নজর রাখেন খবর অনলাইনে। ফলে রোজই নতুন পাঠকের সংখ্যা যেমন বাড়ছে তেমনি বাড়ছে ফিরে ফিরে আসা পাঠকের সংখ্যাও। ফলে আপনার দেওয়া বিজ্ঞাপন থেকে ‘রিটার্ন’ পাওয়ার সম্ভাবনা বাড়ছে।

সোশ্যাল মিডিয়া

খবর অনলাইন ফেসবুক, টুইটার, ইউটিউবের মতো জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায় রয়েছে। সেখানে অনুগামী তথা ফলোয়ার্সের সংখ্যা ক্রমবর্ধমান। আমরা সোশ্যাল মিডিয়াকে সৃজনশীল ভাবে ব্যবহার করে থাকি। ফলে ফলোয়ার্সের সংখ্যা প্রতি দিন বাড়ছে। আপনার বিজ্ঞাপনকেও আমরা সৃজনশীল ভাবে পেশ করব। এর জন্য খবর অনলাইনের বিশেষ টিম রয়েছে। যারা নিয়মিত কাজ করে যাচ্ছে কী ভাবে সোশ্যাল মিডিয়ার আরও রিচ বাড়ানো যায়।

ফলে আপনি আপনার নিজের সোশ্যাল মিডিয়ায় আপনার বিজ্ঞাপন চালিয়ে যত ক্রেতার কাছে পৌছোতে পারবেন তার চেয়ে অনেক বেশি ক্রেতার কাছে পৌঁছে যেতে পারবেন খবরঅনলাইনের মাধ্যমে। তা ছাড়া সংবাদমাধ্যমে প্রকাশিত বিজ্ঞাপনের আলাদা গুরুত্ব থেকেই যায়।

সার্চ ইঞ্জিন

ওয়েবের জগতে গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে সার্চ ইঞ্জিনের। তথ্যের সমুদ্রে যাতে সহজে খুঁজে পাওয়া যায়, তার জন্য সৃজনশীল ভাবে সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন (SEO) করে খবর অনলাইন। তাই আপনার বিজ্ঞাপিত পণ্যের তথ্য খুব সহজেই খুঁজে পাওয়া যাবে সার্চ ইঞ্জিনে।

কোনো ধরনের বিজ্ঞাপন দেওয়া যেতে পারে

ব্যানার বা প্রতিবেদনের মাধ্যমে আপনি বিজ্ঞাপন দিতে পারেন। কোন ধরনের বিজ্ঞাপন আপনার পণ্যের জন্য সঠিক হবে তা আমাদের প্রতিনিধি আপনার সঙ্গে কথা বলে ঠিক করবেন। এর জন্য আমাদের প্রতিনিধির সঙ্গে যোগাযোগ করুন।

খবর অনলাইন যেমন গুরুত্ব দেয় পাঠককে, সমান গুরুত্ব দেয় বিজ্ঞাপন দাতাকে।
বিশ্বাসযোগ্য পেমেন্টস গেটওয়ের মাধ্যমে অনলাইনেও বিজ্ঞাপনের টাকা দেওয়ার সুযোগ রয়েছে।

যোগাযোগ করুন

চিরঞ্জীব পাল

মোবাইল- ৮৪২০৮৫২৮০৯

ইমেল করুন

E-mail : [email protected]

বিজ্ঞাপনের টাকা অনলাইনেও দিতে পারেন। অনলাইনে টাকা দিতে নীচের বোতামে ক্লিক করুন।