Home বিনোদন সুস্থ হয়ে ছ’দিন পর হাসপাতাল থেকে ছাড়া পেলেন সন্ধ্যা রায়

সুস্থ হয়ে ছ’দিন পর হাসপাতাল থেকে ছাড়া পেলেন সন্ধ্যা রায়

0
সন্ধ্যা রায়

অশীতিপর অভিনেত্রী ও প্রাক্তন সাংসদ সন্ধ্যা রায় হাসপাতালে ছয় দিন কাটানোর পর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। গত ১৫ জুন, শনিবার হঠাৎই বুকে অস্বস্তি অনুভব করলে তাঁকে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়। সেখানে রক্তপরীক্ষাসহ বিভিন্ন শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয় এবং তিন জন বিশেষজ্ঞের একটি দল তাঁর চিকিৎসার দায়িত্বে ছিলেন।

হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি থাকলেও ভেন্টিলেশনের প্রয়োজন হয়নি বর্ষীয়ান এই অভিনেত্রীর। শ্বাসকষ্ট ও বুক ধড়ফড়ানির সমস্যা নিয়ন্ত্রণে ছিল এবং কৃত্রিম অক্সিজেনেরও প্রয়োজন পড়েনি। তিনি স্বাভাবিকভাবেই খাওয়াদাওয়া করছিলেন। হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, পরিস্থিতি স্থিতিশীল হলেও প্রথমদিকে তাঁকে আরও কিছু দিন চিকিৎসকদের নজরদারিতে রাখা হবে বলে জানানো হয়েছিল।

অ্যাক্রোপলিস মলে অগ্নিকাণ্ড, ছাদে রেস্তোরাঁ নিয়ে কড়া অবস্থান নিচ্ছে কলকাতা পুরসভা 

অভিনেত্রীর পরিবারের সদস্যেরা চাননি তাঁর স্বাস্থ্যের খবর প্রকাশিত হোক, তাই খুব বেশি মানুষ তাঁকে দেখতে যাননি হাসপাতালে। তবে বুধবার হাসপাতাল কর্তৃপক্ষ সংবাদমাধ্যমকে জানিয়েছিল, পরিস্থিতি স্থিতিশীল থাকায় এবং চিকিৎসায় ভালো সাড়া দেওয়ায় তাঁকে খুব শীঘ্রই ছাড়া হতে পারে।

অবশেষে, চিকিৎসায় দ্রুত সাড়া দিয়ে তিনি বাড়ি ফিললেন। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, আপাতত তিনি সুস্থ এবং বাড়িতে বিশ্রামে থাকবেন। সন্ধ্যা রায়ের সুস্থ হয়ে বাড়ি ফেরার খবরে তাঁর অনুরাগী ও পরিবারের সদস্যরা স্বস্তি পেয়েছেন।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Exit mobile version