Home বিনোদন চড়কাণ্ডে কঙ্গনাকে ‘উস্কানিমূলক মন্তব্যে’র প্রসঙ্গ মনে করালেন স্বরা ভাস্কর

চড়কাণ্ডে কঙ্গনাকে ‘উস্কানিমূলক মন্তব্যে’র প্রসঙ্গ মনে করালেন স্বরা ভাস্কর

0
চড়কাণ্ডে কঙ্গনাকে ‘উস্কানিমূলক মন্তব্যে’র প্রসঙ্গ মনে করালেন স্বরা ভাস্কর
চড়কাণ্ডে কঙ্গনাকে ‘উস্কানিমূলক মন্তব্যে’র প্রসঙ্গ মনে করালেন স্বরা ভাস্কর

অভিনেত্রী কঙ্গনা রানাউতের উপর হামলার ঘটনার প্রেক্ষিতে মুখ খুলেছেন অভিনেত্রী স্বরা ভাস্কর। স্বরা স্পষ্ট জানিয়ে দিয়েছেন, কঙ্গনার উপর আক্রমণ কোনোভাবেই সমর্থনযোগ্য নয়, তবে এর থেকেও গুরুতর ও হিংসামূলক ঘটনা দেশে ঘটে চলেছে।

স্বরা বলেন, “কঙ্গনা শুধু মাত্র চড় খেয়েছে, যদিও সেটা হওয়া উচিত নয়। কিন্তু তাও তো ও বেঁচে রয়েছে। ওর চারপাশে এত নিরাপত্তারক্ষী। আমাদের দেশে এমন অনেক মানুষ ছিলেন, যাঁরা প্রাণ হারিয়েছেন।” তিনি আরও বলেন, “অনেককে পিটিয়ে হত্যা করা হয়েছে। কাউকে ট্রেনের মধ্যে গুলি করে হত্যা করা হয়েছে। দাঙ্গার মধ্যে নিরাপত্তারক্ষীদের হাতে খুন হয়েছেন মানুষ, এমন নিদর্শনও আছে। যাঁরা এই ধরনের ঘটনা সমর্থন করেছেন, তাঁরা কঙ্গনার ঘটনা নিয়ে আমাকে শেখাতে আসবেন না।”

কঙ্গনার পুরনো টুইট এবং উস্কানিমূলক মন্তব্যের প্রসঙ্গ তুলে স্বরা আরও বলেন, “কঙ্গনার ক্ষেত্রে একটাই সমস্যা, হিংসামূলক ঘটনাকে সমর্থন জানাতে নিজের প্ল্যাটফর্ম ব্যবহার করেছে ও। ওর পুরনো উস্কানিমূলক টুইট দেখলেই বোঝা যায়। এমনকি গণহত্যার ডাক পর্যন্ত দিয়েছে! উইল স্মিথের চড় মারার ঘটনাকে সমর্থন জানিয়েছে। তা হলে এখন কী হল?”

এখানেই থেমে থাকেননি স্বরা। তিনি আরও বলেন, “ওর ঘটনায় যে দোষী, সে তো শাস্তি পেয়েছে। কিন্তু শেষ দশ বছরে আমাদের দেশে যাঁদের হত্যা করা হয়েছে, সে সব ক্ষেত্রে অপরাধীরা তো বাইরে অবাধে বিচরণ করছে।”

স্বরা ভাস্করের এই মন্তব্য কঙ্গনার উপর হামলার ঘটনাকে কেন্দ্র করে নতুন বিতর্ক উস্কে দিয়েছে।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Exit mobile version