Home খবর কলকাতা মিলল না মুক্তি, দিল্লি যেতেই হচ্ছে অনুব্রতকে

মিলল না মুক্তি, দিল্লি যেতেই হচ্ছে অনুব্রতকে

আসানসোল : বহু চেষ্টা করেও হল না কিছুই। দিল্লি যেতেই হচ্ছে বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে। জানা যাচ্ছে, রাজ্য পুলিশের তত্ত্বাবধানে দিল্লি পাড়ি দেবেন অনুব্রত। আগামীকাল অর্থাৎ মঙ্গলবার তাকে প্রথমে নিয়ে যাওয়া হবে কলকাতায় সেখানে হবে স্বাস্থ্যপরীক্ষা। এরপর শারীরিকভাবে যদি ফিট হন তিনি তাহলে আর বাধা থাকবে না দিল্লি যাত্রায়।

সূত্র মারফত জানা যাচ্ছে, মঙ্গলবার সকালে রাজ্য পুলিশের তত্ত্বাবধানে আসানসোল সংশোধনাগার থেকে কলকাতায় নিয়ে যাওয়া হবে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে। জোকা ইএসআই হাসপাতালে করানো হবে তাঁর স্বাস্থ্যপরীক্ষা। সেখানে ফিট সার্টিফিকেট পেয়ে গেলেই ইডির হাতে অনুব্রতকে হস্তান্তর করবে রাজ্য পুলিশ।

ফলে বলাই যায়। অনুব্রত মণ্ডলের দিল্লি যাওয়া একপ্রকার নিশ্চিত হয়ে গেছে। তবে ইডির পক্ষ থেকে এখনও স্পষ্ট করা হয়নি মঙ্গলবারই তাঁকে নিয়ে যাওয়া হবে কিনা। যদিও দিল্লিতে শুরু হয়ে গেছে ইডির তৎপরতা। এমনটাই জানা যাচ্ছে সূত্র মারফত।

সূত্রের খবর, বীরভূমের জেলার সভাপতিকে দিল্লি নিয়ে যাওয়ার পরে সোজা তাকে নিয়ে যাওয়া হবে রাউজ অ্যাভিনিউ কোর্টে। আদালতে তাঁকে ১৪ দিনের জন্য নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে ইডি। সেই আবেদন মঞ্জুর না হলে আপাতত ৭ দিনের হেফাজতে নেওয়ার আবেদন জানাবেন ইডি আধিকারিকরা। জানা যাচ্ছে, গরু পাচার মামলায় তাঁকে জিজ্ঞাসাবাদ করতেই এই পদক্ষেপ কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার।

সূত্রের খবর, এই মামলায় অন্যতম অভিযুক্ত সায়গল হোসেন, এনামুল হক বর্তমানে দিল্লিতে রয়েছে। তাদের সঙ্গে অনুব্রতকে মুখোমুখি বসিয়ে জেরা করতে চান ইডি গোয়েন্দারা। তাই অনুব্রতকে ইডি হেফাজতে নেওয়ার আবেদন আদালত মঞ্জুর করলে তাঁকে সরাসরি নিয়ে যাওয়া হবে প্রবর্তন ভবন, ইডি-র হেড কোয়ার্টারে। সেখানেই সায়গল হোসেন, এনামুল হকের মুখোমুখি বসিয়ে অনুব্রতকে ম্যারাথন জেরা করা হবে।

আরও পড়ুন : ফের উদ্ধার কোটি টাকা, এবার ঘটনাস্থল মুম্বই

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Exit mobile version