Home খবর দেশ বিজেপির প্রার্থী তালিকায় নাম প্রতিমা ভৌমিকের, রাজনৈতিক মহলে বাড়ছে জল্পনা

বিজেপির প্রার্থী তালিকায় নাম প্রতিমা ভৌমিকের, রাজনৈতিক মহলে বাড়ছে জল্পনা

0

ত্রিপুরা : চলতি মাসেই ত্রিপুরায় বিধানসভা নির্বাচন। ইতিমধ্যেই বিভিন্ন কেন্দ্রে প্রার্থী ঘোষণা করেছে তৃণমূল-বিজেপি সহ সব রাজনৈতিক দল। সূত্রের খবর, বিজেপির প্রার্থী তালিকায় নেই বিপ্লব দেবের নাম। নাম রয়েছে কেবলমাত্র মানিক সাহার। বিজেপি ক্ষমতায় ফিরলে মুখ্যমন্ত্রীর আসনে বসবেন তিনি।

রাজনৈতিক বিশ্লেষকদের একটা বড় অংশের মতে, বাইরে থেকে দেখে যাই মনে হোক না কেন তবে অন্দরে রয়েছে বিজেপির নিজস্ব চাল। যা নিয়ে ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়েছে ত্রিপুরার রাজনৈতিক মহলে।

মুখ্যমন্ত্রীর পদে বসবেন কে? এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে ত্রিপুরার রাজনৈতিক মহলে। এই প্রতিযোগিতায় আরও একটি নাম উঠে আসছে। তিনি প্রতিমা ভৌমিক। বর্তমানে তিনি কেন্দ্রীয় মন্ত্রীর দায়িত্ব সামলাচ্ছেন। তবে বিধানসভা নির্বাচনে ত্রিপুরার থানপুর কেন্দ্র থেকে ভোটে লড়বেন তিনি।

শুধু তাই নয়, এই প্রতিযোগিতায় নাম উঠে আসছে সুনীল দেওধরের। উল্লেখ্য, সুনীল দেওধর এবং বিপ্লব দেবের সম্পর্ক কোনদিনই খুব একটা ভালো ছিলনা। এবার মুখ্যমন্ত্রীর আসনের জন্য ময়দানে নেমে লড়াই করবেন তিনিও।

ত্রিপুরার মুখ্যমন্ত্রীর দায়িত্ব সামলাছিলেন বিপ্লব দেব। হঠাৎ করেই সেই দায়িত্ব দেওয়া হয় মানিক সাহাকে। কি কারনে বিপ্লব দেবকে সরিয়ে ফেলা হয়েছিল সে সম্পর্কে কিছুই জানা যায়নি। আর এবার বিধানসভা নির্বাচনের আগেই ফের নয়া জল্পনা শুরু হল ত্রিপুরায়। দ্বিতীয়বার রাজ্যে বিজেপি জিতলে মুখ্যমন্ত্রী কে হবেন সেই বিষয় নিয়েই এখন জোর জল্পনা চলছে রাজনৈতিক মহলে।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Exit mobile version