Home খবর দেশ ‘ডবল ইঞ্জিন মানেই নিরাপদ’, শুভেন্দু অধিকারী

‘ডবল ইঞ্জিন মানেই নিরাপদ’, শুভেন্দু অধিকারী

0

ত্রিপুরা : রবিবার ত্রিপুরায় নির্বাচনী প্রচার সারলেন পশ্চিমবঙ্গের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। প্রকাশ্য সভা মঞ্চ থেকে একাধিক দাবি করেন তিনি। এদিন ত্রিপুরার ধর্মনগর এবং কদমতলা কুর্তি বিধানসভা কেন্দ্রে জনসভা করেন তিনি। দুই সভা মঞ্চ থেকে বাম সিপিএমের বিরুদ্ধে একরাশ কবরে দেন শুভেন্দু অধিকারী।

এদিন শুভেন্দু অধিকারী বলেন, ‘সিপিএম এখানে জঙ্গল এর রাজত্ব করেছে। ৩০ বছর সিপিএম রাজত্ব চালিয়েছে এবং ৫ বছর রাজত্ব চালিয়েছে কংগ্রেস। এই সময় বাঙালি- অবাঙালি, পাহাড়-সমতল, ত্রিপুরা ভাগ করার লড়াই ছাড়া আর কিছুই ছিল না। সন্ধ্যা হলে রাস্তা অন্ধকার হয়ে যেত। তবে বিজেপি শাসন আসার পর ত্রিপুরার মানুষ রাতেও নির্ভয়ে বাড়ির বাইরে বেরোতে পারেন’।

শুভেন্দু অধিকারী আরও বলেন, ‘আগে গুয়াহাটি যেতে কত সময় লাগত। বিমানবন্দরের অবস্থা খারাপ ছিল। আজ কেন্দ্র ও ত্রিপুরায় বিজেপি সরকার একসঙ্গে কাজ করছে বলে জাতীয় সড়কের উন্নতি ঘটেছে, বিমানবন্দর হয়েছে, রেল লাইনের বিস্তার হচ্ছে। ত্রিপুরায় কৃষকদের চাষ করা ফসল আন্তর্জাতিক বাজারে যাচ্ছে’।

রাজ্যের আরও উন্নয়ন ঘটাতে, রাস্তাঘাটের উন্নতি করতে, প্রতিবেশী রাষ্ট্র বাংলাদেশে দ্রুত পৌঁছতে, দিল্লির মতো এইমস হাসপাতালে এরাজ্যে আনতে বিজেপি সরকার ধরে রাখতে হবে বলেও দাবি জানান শুভেন্দু। ত্রিপুরায় বিজেপি সরকার গড়লে পশ্চিমবঙ্গ, অসম, ত্রিপুরা একসঙ্গে কাজ করবে এবং ২টি করে গ্যাস সিলিন্ডার দেবে বলেও মন্তব্য করেছেন তিনি।

দুটি সভা থেকেই বাম, কংগ্রেসকে একযোগে তোপ দেগে ত্রিপুরাবাসীর কাছে ডবল ইঞ্জিন সরকার গড়ার আবেদন জানান তিনি। তাই সন্ত্রাসবাদকে পরাস্ত করতে বিজেপি প্রার্থীকে জয়ী করার আবেদন জানিয়েছেন শুভেন্দু। এপ্রসঙ্গে টিপরা মোথা দলকেও একহাত নিয়ে শুভেন্দুর কটাক্ষ, ‘ত্রিপুরায় নতুন একটা দল হয়েছে যারা গ্রেটার ত্রিপুরা করতে চায়, ত্রিপুরাকে ভাগ করতে চায়। তাদের জবাব দেবেন’।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Exit mobile version