Home খবর দেশ দেশে ফিরেই স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন রামচরণ, একে অপরকে দিলেন উপহার

দেশে ফিরেই স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন রামচরণ, একে অপরকে দিলেন উপহার

নয়া দিল্লি : চলতি বছর অস্কার মঞ্চে জয়জয়কার ভারতের। ঘরে এসেছে দু দুটি পুরস্কার। একদিকে সেরা তথ্য চিত্র হিসেবে পুরস্কার জিতে নিয়েছে ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’। অন্যদিকে সেরা মৌলিক সঙ্গীতের পুরস্কার জিতে নিয়েছে ‘আরআরআর’ সিনেমার ‘নাট্টু নাট্টু’ গান। ইতিমধ্যেই ভারতে ফিরে এসেছে ‘আরআরআর’ টিম। আর এসেই স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ করলেন এই ছবির অভিনেতা রামচরণ। সঙ্গে ছিলেন তাঁর বাবা চিরঞ্জীবী।

স্বরাষ্ট্রমন্ত্রীর দপ্তরেই হাজির হন রামচরণ এবং চিরঞ্জীবী। একে অপরের হাতে তুলে দেন বিশেষ উপহার। স্বরাষ্ট্রমন্ত্রী দপ্তর সূত্রে জানা যাচ্ছে, এদিন ফুলের তোড়া নিয়ে অমিত শাহের সঙ্গে দেখা করতে এসেছিলেন রামচরণ এবং তাঁর বাবা। এমনকি দক্ষিণ ভারতের ঐতিহ্যশালী সিল্কের একটি চাদরও স্বরাষ্ট্রমন্ত্রীকে উপহার দেন অভিনেতা। অভিনেতাকেও লাল রংয়ের সিল্কের চাদর উপহার দেন স্বরাষ্ট্রমন্ত্রী।

তবে কেবলমাত্র স্বরাষ্ট্রমন্ত্রী নয়। জানা যাচ্ছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গেও দেখা করবেন রামচরণ। আগামী ১-২ দিনের মধ্যেই হতে পারে সেই সাক্ষাৎ। সূত্রের খবর, আর আর ছবির সাফল্যের জন্য অভিনেতাকে ব্যক্তিগতভাবে অভিনন্দন জানাতে চান প্রধানমন্ত্রী। আর সে কারণেই হতে পারে এই সাক্ষাৎ।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Exit mobile version