Home খবর দেশ রাহুল গান্ধীকে আলিঙ্গন করার চেষ্টা, বাড়ল নিরাপত্তা

রাহুল গান্ধীকে আলিঙ্গন করার চেষ্টা, বাড়ল নিরাপত্তা

0

নয়া দিল্লি : ভারত জড়ো যাত্রা যথেষ্ট সারা ফেলেছে গোটা দেশজুড়ে। এবার এই যাত্রাতেই কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে আলিঙ্গন করতে এগিয়েলেন এক জনৈক ব্যক্তি। তারপরই বাড়ল রাহুলের নিরাপত্তা।

রাহুলকে দেখেই আলিঙ্গন করতে আসেন এক ব্যক্তি। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। এই ঘটনায় কংগ্রেস সাংসদের নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন। তারপরে বাড়ানো হয় তাঁর নিরাপত্তা। জেড প্লাস ক্যাটাগরি নিরাপত্তা পেয়েছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। রাহুল গান্ধীকে আলিঙ্গন করার ভিডিও বর্তমানে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

মাত্র কয়েকদিন আগেই প্রধানমন্ত্রীর রোড শো চলাকালীন ঘটেছিল একই রকম ঘটনা। প্রধানমন্ত্রীকে দেখেই মালা হাতে এগিয়ে আসেন এক যুবক। কর্নাটকের হুবলিতে নরেন্দ্র মোদির রোড-শো চলছিল। সেখানেই গাড়ির পাশে দাঁড়িয়ে, দরজা খুলে বাইরে জনতার উদ্দেশে হাত নাড়ছিলেন প্রধানমন্ত্রী। তখনই হঠাৎ এক লাফ দিয়ে কনভয়ে ঢুকে পড়লেন এক যুবক, তার হাতে তখন মালা। প্রধানমন্ত্রীর প্রায় কাছাকাছি চলে এসেছিলেন ওই যুবক। তা দেখেই প্রধানমন্ত্রীর সুরক্ষার দায়িত্বে থাকা জওয়ানেরা ধরে ফেলেন ওই যুবককে। সঙ্গে সঙ্গে তাঁকে টেনে সরিয়ে নিয়ে যাওয়া হয়।

কীভাবে প্রধানমন্ত্রীর নিরাপত্তা বলয় ভেঙে ঢুকে পড়লেন ওই যুবক। প্রশ্নই ওঠে। বিমানবন্দর থেকে যে রাস্তা ধরে অনুষ্ঠান স্থলের দিকে প্রধানমন্ত্রী আসছিলেন, সেই রাস্তার দুই পাশে অসংখ্য অনুরাগী দাঁড়িয়ে ছিলেন। তাঁরা সকলেই ব্যারিকেডের বাইরে ছিলেন। এই ব্যক্তি কীভাবে চলে এলেন তা নিয়ে ধন্ধে সকলেই।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Exit mobile version