Home খেলাধুলো ক্রিকেট আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২৪: বৃষ্টিতে ম্যাচ পরিত্যক্ত, কানাডার সঙ্গে পয়েন্ট ভাগাভাগি ভারতের

আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২৪: বৃষ্টিতে ম্যাচ পরিত্যক্ত, কানাডার সঙ্গে পয়েন্ট ভাগাভাগি ভারতের

0
বৃষ্টিতে ম্যাচ পরিত্যক্ত। ছবি আইসিসি-র 'এক্স' হ্যান্ডেল থেকে নেওয়া।

খবর অনলাইন ডেস্ক: যা আশঙ্কা করা হয়েছিল, তা-ই হল। ফ্লোরিডার লডারহিল ক্রিকেট স্টেডিয়ামে মাঠ ভিজে থাকার জন্য ভারত-কানাডার টি২০ ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হল। শনিবার স্থানীয় সময় সকাল সাড়ে ৮টায় খেলা শুরু হওয়ার কথা ছিল। এ দিন তেমন বৃষ্টি হয়নি। কিন্তু শুক্রবারের বৃষ্টিতেই মাঠের যা অবস্থা হয়েছে, তাতে শনিবার আর ম্যাচ করা সম্ভব হল না।

আম্পায়াররা দু’বার মাঠ পরিদর্শন করেন এবং মাঠকর্মীরা ঘণ্টাতিনেক ধরে কঠোর পরিশ্রম করেন। কিন্তু মাঠকে সেই জায়গায় ফেরানো যায়নি যাতে আধিকারিকদের বলা যায় যে মাঠ খেলার উপযুক্ত। শেষ পর্যন্ত ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়। ফলে দুটি দল পয়েন্ট ভাগাভাগি করে নিল।

গ্রুপ ‘এ’ থেকে সুপার ৮-এ আগেই চলে গিয়েছে ভারত। এ দিনের ম্যাচ পরিত্যক্ত হওয়ার পর ৪টি ম্যাচ থেকে ৭ পয়েন্ট তারা গ্রুপ শীর্ষে থাকল। ৪টি ম্যাচ থেকে ৫ পয়েন্ট সংগ্রহ করে সুপার ৮-এ গিয়েছে মার্কিন যুক্তরাষ্ট্র।

এবারের টি২০ বিশ্বকাপে লডারহিলে আর-একটি ম্যাচই হওয়ার কথা আছে। রবিবার গ্রুপ ‘এ’-র শেষ ম্যাচ পাকিস্তান বনাম আয়ারল্যান্ডের। এটি নিতান্তই নিয়মরক্ষার ম্যাচ। কারণ দুটি দলই এবারের টি২০ বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছে।

ভারতের নজর এখন বৃহস্পতিবারের ম্যাচের দিকে। সে দিন তারা সুপার ৮-এ মুখোমুখি হবে আফগানিস্তানের। এবারের টি২০ বিশ্বকাপে যেরকম অঘটন ঘটিয়েছে আফগানিস্তান, তাতে তাদের বিরুদ্ধে ম্যাচের জন্য ভারতকে যথেষ্ট প্রস্তুতি নিয়ে নামতে হবে।

আরও পড়ুন

আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২৪: এবারের টুর্নামেন্টে প্রথম জয় পেল নিউজিল্যান্ড  

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Exit mobile version