Homeখবরদেশরাহুল গান্ধীকে আলিঙ্গন করার চেষ্টা, বাড়ল নিরাপত্তা

রাহুল গান্ধীকে আলিঙ্গন করার চেষ্টা, বাড়ল নিরাপত্তা

প্রকাশিত

নয়া দিল্লি : ভারত জড়ো যাত্রা যথেষ্ট সারা ফেলেছে গোটা দেশজুড়ে। এবার এই যাত্রাতেই কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে আলিঙ্গন করতে এগিয়েলেন এক জনৈক ব্যক্তি। তারপরই বাড়ল রাহুলের নিরাপত্তা।

রাহুলকে দেখেই আলিঙ্গন করতে আসেন এক ব্যক্তি। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। এই ঘটনায় কংগ্রেস সাংসদের নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন। তারপরে বাড়ানো হয় তাঁর নিরাপত্তা। জেড প্লাস ক্যাটাগরি নিরাপত্তা পেয়েছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। রাহুল গান্ধীকে আলিঙ্গন করার ভিডিও বর্তমানে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

মাত্র কয়েকদিন আগেই প্রধানমন্ত্রীর রোড শো চলাকালীন ঘটেছিল একই রকম ঘটনা। প্রধানমন্ত্রীকে দেখেই মালা হাতে এগিয়ে আসেন এক যুবক। কর্নাটকের হুবলিতে নরেন্দ্র মোদির রোড-শো চলছিল। সেখানেই গাড়ির পাশে দাঁড়িয়ে, দরজা খুলে বাইরে জনতার উদ্দেশে হাত নাড়ছিলেন প্রধানমন্ত্রী। তখনই হঠাৎ এক লাফ দিয়ে কনভয়ে ঢুকে পড়লেন এক যুবক, তার হাতে তখন মালা। প্রধানমন্ত্রীর প্রায় কাছাকাছি চলে এসেছিলেন ওই যুবক। তা দেখেই প্রধানমন্ত্রীর সুরক্ষার দায়িত্বে থাকা জওয়ানেরা ধরে ফেলেন ওই যুবককে। সঙ্গে সঙ্গে তাঁকে টেনে সরিয়ে নিয়ে যাওয়া হয়।

কীভাবে প্রধানমন্ত্রীর নিরাপত্তা বলয় ভেঙে ঢুকে পড়লেন ওই যুবক। প্রশ্নই ওঠে। বিমানবন্দর থেকে যে রাস্তা ধরে অনুষ্ঠান স্থলের দিকে প্রধানমন্ত্রী আসছিলেন, সেই রাস্তার দুই পাশে অসংখ্য অনুরাগী দাঁড়িয়ে ছিলেন। তাঁরা সকলেই ব্যারিকেডের বাইরে ছিলেন। এই ব্যক্তি কীভাবে চলে এলেন তা নিয়ে ধন্ধে সকলেই।

সাম্প্রতিকতম

তপ্ত এই শহরের বুকে আজও জল বয়ে চলে গুটি কয়েক ভিস্তিওয়ালা

চারিদিক জনশূন্য, দুপুরের রোদে খালি মাথায় 'ভিস্তিওয়ালা' চলেছে। এই রোদে মাথা ফেটে যাচ্ছে। তৃষ্ণায় ছাতি ফাটছে। আহার এখনো তার বাকি, তবু এখন জল নিয়ে পৌঁছাবার সময় গন্তব্যে।

‘বেসরকারি সংস্থাগুলি মহাকাশকে আরও সহজলভ্য করে তুলবে’, দাবি ইসরো প্রধানের

বেঙ্গালুরু: ইনস্টাগ্রাম পেজের মাধ্যমে মহাকাশপ্রেমীদের সঙ্গে আড্ডা জমালেন ভারতীয় মহাকাশ গবেষণা সংস্থা (ইসরো)-র চেয়ারম্যান...

সামগ্রিক ফলে ওড়িশা এফসিকে ৩-২ গোলে হারিয়ে আইএসএল ফাইনালে মোহনবাগান সুপার জায়েন্ট

মোহনবাগান সুপার জায়েন্ট ২ (কামিংস, সামাদ) (৩) ওড়িশা ০ (২) কলকাতা: কথা রাখলেন আন্তোনিও লোপেজ...

দুর্গাপুর এনআইটি পড়ুয়ার ঝুলন্ত দেহ উদ্ধার, বিক্ষোভ, দায় নিয়ে ডিরেক্টরের পদত্যাগ

পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃত পড়ুয়ার নাম অর্পণ ঘোষ। তিনি মেকানিক্যালের দ্বিতীয় বর্ষের ছাত্র।

আরও পড়ুন

‘বেসরকারি সংস্থাগুলি মহাকাশকে আরও সহজলভ্য করে তুলবে’, দাবি ইসরো প্রধানের

বেঙ্গালুরু: ইনস্টাগ্রাম পেজের মাধ্যমে মহাকাশপ্রেমীদের সঙ্গে আড্ডা জমালেন ভারতীয় মহাকাশ গবেষণা সংস্থা (ইসরো)-র চেয়ারম্যান...

সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতির বেঞ্চেই সোমবার চাকরি বাতিল মামলার শুনানি

রাজ্যের পাশাপাশি হাইকোর্টের রায়ের বিরুদ্ধে মামলা করেছে এসএসসি এবং মধ্যশিক্ষা পর্ষদ। সেই সব মামলার শুনানি হবে সোমবার।

তীব্র জল সংকটের দিকে এগোচ্ছে দক্ষিণ ভারত! জলধারণ ক্ষমতা নেমে ১৭ শতাংশ, কী পরিস্থিতি পশ্চিমবঙ্গে

নয়াদিল্লি: গরমে তীব্র জলসংকট। দুশ্চিন্তার কারণ হয়ে উঠেছে দক্ষিণ ভারতের রাজ্যগুলিকে জলসঞ্চয়ের বিষয়টিও। অন্ধ্রপ্রদেশ,...