Homeবিনোদনবলিউডের এই ৮ তারকা দম্পতি পরিণয় সূত্রে আবদ্ধ হয়েছেন নিজের ভ্যালেন্টাইনের সঙ্গে

বলিউডের এই ৮ তারকা দম্পতি পরিণয় সূত্রে আবদ্ধ হয়েছেন নিজের ভ্যালেন্টাইনের সঙ্গে

প্রকাশিত

গত বছরের শেষের দিক থেকে বলিউডে বিয়ের সানাই বেজেছে। একাধিক বলিউড তারকা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। ভালোবাসার মানুষের সঙ্গে নতুন জীবন শুরু করেছেন।

ভালোবাসার মাস পড়ে গিয়েছে। আর মাত্র কয়েকদিন পরেই ভ্যালেন্টাইন্স ডে। তবে ভ্যালেন্টাইন্স ডে-র আগেই কোন কোন তারকা যুগল তাঁদের ভ্যালেন্টাইনের সঙ্গে পাকাপাকি ভাবে নিজেদের জীবনের নতুন পথ চলা শুরু করেছেন। বরং জেনে নেওয়া যাক।

১। সিদ্ধার্থ ও কিয়ারা-

দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করেছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবানি। সম্প্রতি, সিদ্ধার্থ-কিয়ারা বিয়ে করলেন ধূমধাম করে। ওদের রূপকথার শুরু ‘শেরশাহ’ ছবির সেট থেকে।

মঙ্গলবার ৭ ফেব্রুয়ারি ২০২৩-এ বিকেলে রাজস্থানের জয়সলমীরের সূর্যগড় হোটেলে সাতপাকে বাঁধা পড়লেন বলিউডের এই তারকা জুটি। জমকালো আয়োজনের মধ্য দিয়ে মালা বদল করেন তাঁরা।

২। আথিয়া শেট্টি ও কেএল রাহুল-

 আথিয়া শেট্টি ও কেএল রাহুল তাঁদের সম্পর্ক প্রকাশ্যে আনেন গত বছর অভিনেত্রীর জন্মদিনের সময়। সেই সময় কেএল রাহুল তাঁকে মিষ্টি জন্মদিনের শুভেচ্ছা পাঠান এবং সঙ্গে দেন একটি ছবিও। ২৩ জানুয়ারি ২০২৩-এ সাত পাকে বাঁধা পড়েছেন ভারতীয় দলের তারকা ক্রিকেটার কেএল রাহুল ও বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টি।

৩। মৌনি ও সূরজ-

ছোটপর্দা থেকে হাতেখড়ি হলেও বলিউডে ‘কেশরিয়া’ ছবি ও বিভিন্ন ওয়েব সিরিজে কাজ করে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী মৌনি রায়। এখন বলিউডেও তাঁর বেশ পরিচিতি। ২০২২-এ ২৭ জানুয়ারি ব্যবসায়ী সূরজ নাম্বিয়ারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। গোয়ার হিল্টন গোয়া রিসর্টে বিয়ের আসর বসেছিল।

৪। রণবীর ও আলিয়া ভাট-

বলিউডের দুই সুপারস্টার রণবীর কাপুর ও আলিয়া ভাট। অনেকদিন ধরেই তাদের প্রেম নিয়ে চর্চা চলেছে নেটপাড়ায়। বছর চারেক আগে ২০১৮ সালে সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। সোনম কাপুরের বিয়েতে হাতে হাত রেখে উপস্থিত হন তারা। এরপর আর গোপন থাকেনি তাদের মনের লেনাদেনার খবর। ২০২২-এ ১৪ এপ্রিল ধুমধাম করে বিয়ে সারেন বলিউডের এই তারকা জুটি।

৫। রাজকুমার ও পত্রলেখা-

২০২১ এর ১৫ নভেম্বরে দীর্ঘদিনের প্রেমিকা পত্রলেখার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বলিউড অভিনেতা রাজকুমার রাও। শোনা যায়, ‘সিটিলাইটস’ ছবির সময় থেকেই রাজকুমার রাও এবং পত্রলেখার মধ্যে সম্পর্ক শুরু হয়। বেশ কিছু বছর সম্পর্কে থাকার পর তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন। ঘনিষ্ঠ আত্মীয়, বন্ধু ও পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে সারেন তাঁরা।

৬। ক্যাটরিনা ও ভিকি-

বলিউডের অন্যতম দুই জনপ্রিয় তারকা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে হয় গত বছর ৯ ডিসেম্বর। ক্যাটরিনা কাইফের সঙ্গে ভিকি কৌশলের সম্পর্কের গুঞ্জন কান পাতলেই শোনা যেত। কিন্তু দুই তারকা মুখে তা কখনই স্বীকার করেননি। সমস্ত জল্পনাকে সত্যি প্রমাণ করে ২০২১ এর ৯ ডিসেম্বর রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্টে রাজকীয় কায়দায় বিয়ে সারেন তাঁরা।

৭। প্রিয়াঙ্কা ও নিক-

‘মেট গালা’ অনুষ্ঠানের পর থেকে প্রিয়াঙ্কা চোপরা ও নিক জোনাস প্রেমের বন্ধনে আবদ্ধ হন বলে ধারণা করা হয়। তার ১ বছর পরই লন্ডনে তাঁরা বাগদান সম্পন্ন করেন। ২০১৮ সালের ১ লা ডিসেম্বর তাঁরা বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

৮। অনুষ্কা ও বিরাট-

 অনুষ্কা শর্মা ও বিরাট কোহলির সম্পর্কের জল্পনা শুরু হয়েছিল  ২০১৩ সালে তাঁদের  একটি বিজ্ঞাপন সামনে আসার পর থেকেই। মাঝেমধ্যেই মাঠের গ্যালারিতে উপস্থিত থাকতে দেখা যেত অনুষ্কাকে। তবে যতটা সম্ভব তারা নিজেদের সম্পর্কের খবর গোপন রাখার চেষ্টাই করেছিলেন। শত চেষ্টা করেও যখন তা খুব একটা ঢেকে রাখা গেল না, তখন থেকেই শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়ায় এই দুই স্টারকে নিয়ে বিভিন্ন জল্পনা।

ইতালির মিলানে বসেছিল বিরুষ্কার বিয়ের আসর। ২০১৭ সালে ১১ ডিসেম্বর অনুষ্কা ও বিরাটের বিয়ে হয় একেবারে রাজকীয় আয়োজনে।

ছবি- ইন্সটাগ্রাম।

বিনোদনের খবর আরও বেশি জানতে পড়ুন খবর অনলাইন।  



সাম্প্রতিকতম

মঙ্গলবার তৃতীয় দফার ভোটে কাদের ভাগ্য নির্ধারিত হবে, দেখে নিন   

খবর অনলাইন ডেস্ক: মঙ্গলবার লোকসভা নির্বাচনে তৃতীয় দফার ভোটে যে সব কেন্দ্রের দিকে নজর...

শিশুদের উন্নয়নে এগিয়ে এলেন করিনা কপূর, ইউনিসেফের জাতীয় দূত হলেন অভিনেত্রী

কলকাতা: রুপোলি পর্দার জনপ্রিয় বলিউড অভিনেত্রী করিনা কপূর খান ভারতবর্ষের শিশুদের বিকাশের জন্য এগিয়ে...

ভোট দেখতে বিদেশি পর্যটকরা আসছেন, ভারতে ক্রমশই জমে উঠছে নির্বাচন-পর্যটন

২০১৯-এর লোকসভা নির্বাচন বিভিন্ন দেশ থেকে ২৫ হাজারের মতো বিদেশি ভ্রমণার্থীকে ভারতে টেনে এনেছিল।

মঙ্গলবার তৃতীয় দফায় ৯৪ আসনে ভোট, রাজ্যের মালদহ উত্তর, মালদহ দক্ষিণ, জঙ্গীপুর ও মুর্শিদাবাদে   

খবর অনলাইন ডেস্ক: ভারতের অষ্টাদশ লোকসভা নির্বাচনে মঙ্গলবার তৃতীয় দফার ভোট গ্রহণ করা হবে। এ...

আরও পড়ুন

শিশুদের উন্নয়নে এগিয়ে এলেন করিনা কপূর, ইউনিসেফের জাতীয় দূত হলেন অভিনেত্রী

কলকাতা: রুপোলি পর্দার জনপ্রিয় বলিউড অভিনেত্রী করিনা কপূর খান ভারতবর্ষের শিশুদের বিকাশের জন্য এগিয়ে...

“হাম সব বহুত পরেশান হ্যাঁয়”, বললেন ‘তারক মেহতা…’র নিখোঁজ অভিনেতা গুরুচরণ সিংয়ের বাবা  

খবর অনলাইন ডেস্ক: “আমরা ভীষণ ভেঙে পড়েছি। গোটা পরিবার গুরুচরণের বাড়ি ফেরার অপেক্ষায় রয়েছে”,...

এখনও বেপাত্তা ‘তারক মেহতা…’র অভিনেতা গুরুচরণ সিং, পুলিশের সন্দেহ ‘উধাও’ হওয়ার ছক নিজেই কষেছিলেন

খবর অনলাইন ডেস্ক: জনপ্রিয় টিভি সিরিয়াল ‘তারক মেহতা কা উলটা চশমা’র এক অত্যন্ত জনপ্রিয়...