Homeখবরকলকাতাফিরহাদের বাড়িতে অরিজিৎ, বাড়ছে রাজনৈতিক যোগের জল্পনা

ফিরহাদের বাড়িতে অরিজিৎ, বাড়ছে রাজনৈতিক যোগের জল্পনা

প্রকাশিত

কলকাতা : সঙ্গীতজগতের এক উজ্জ্বল নক্ষত্র অরিজিৎ সিং। নানান বিতর্কের মাঝেই শনিবার কলকাতায় লাইভ পারফরমেন্স করেন অরিজিৎ। আপাতত গোটা কলকাতা শহর কাঁপছে অরিজিৎ জ্বরে। সকলের সোশ্যাল মিডিয়ায় উঁকি মারছে অ্যাকোয়াটিয়ায় তাঁর পারফরম্যান্সের ক্লিপিং। আর এইসবের মাঝেই এবার নয়া জল্পনা রাজনৈতিক মহলে।

এদিনের মঞ্চ থেকেও অরিজিৎ- এর কন্ঠে শোনা যায় ‘রং দে তু মোহে গেরুয়া’ গান। তারপরেই রাজনৈতিক মহলে শুরু হয় বিস্তর কাটাছেঁড়া। আর এসবের মাঝেই রবিবার সন্ধ্যা নাগাদ মেয়র ফিরহাদ হাকিমের বাড়িতে দেখা গেল অরিজিৎ সিংকে। সোশ্যাল মিডিয়ায় সেই সমস্ত ছবি তুলে ধরলেন মেয়র কন্যা প্রিয়দর্শিনী হাকিম। তারপর থেকে শুরু হয়েছে নানান জল্পনা।

প্রিয়দর্শিনী হাকিমের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যাচ্ছে, খোশমেজাজে সোফায় বসে গল্প করছেন অরিজিৎ এবং ফিরহাদ। হাসিমুখে পোজ দিয়ে মেয়রের পরিবারের সকলের সঙ্গে ছবিও তুলেছেন তিনি। ক্যাপশনে মেয়র কন্যা লিখেছেন, ‘এখনও অরিজিৎ সিং এর গান লাইভ শোনার ঘোর কাটেনি। আর তারই মাঝে আমাদের বাড়িতে হাজির হলেন সংগীত শিল্পী। কেবলমাত্র গান নয়, তাঁর ব্যবহারও সপ্রতিভ’।

মেয়র কন্যার এই পোস্ট নিজের ভেরিফাইড সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন বিজেপি নেতা সজল ঘোষ। তিনি লেখেন, ‘গেরুয়া স্বামীজির রং। এই কথা বোঝাতেই হয়তো এবার মেয়রের বাড়িতে যেতে হল অরিজিৎকে’।

উল্লেখ্য, শনিবার প্রকাশ্য মঞ্চ থেকেই অরিজিৎ সিং বলেন, ‘গেরুয়া গানটি গাওয়া নিয়ে বহু জল্পনা কল্পনা হয়েছে। কিন্তু এই রং তো সন্ন্যাসীদের রং, স্বামীজির রং। তাহলে এই রং নিয়ে এত বিতর্ক কেন?’

ওয়াকিবকাল মহলের মতে, এবার রাজনীতিতে নাম লেখাতে পারেন অরিজিৎ। যদিও এতদিন তাঁর গেরুয়া শিবিরে নাম লেখানোর জল্পনা উঠলেও এবার জল্পনা উঠছে হয়তো ঘাসফুল শিবিরে যোগ দিতে পারেন সকলের জনপ্রিয় এই সংগীতশিল্পী। তবে আদতে কি হয় সেটা এখন কেবলমাত্র সময়ের অপেক্ষা।

সাম্প্রতিকতম

“হাম সব বহুত পরেশান হ্যাঁয়”, বললেন ‘তারক মেহতা…’র নিখোঁজ অভিনেতা গুরুচরণ সিংয়ের বাবা  

খবর অনলাইন ডেস্ক: “আমরা ভীষণ ভেঙে পড়েছি। গোটা পরিবার গুরুচরণের বাড়ি ফেরার অপেক্ষায় রয়েছে”,...

আইপিএল ২০২৩-২৪: নারিনের ব্যাটিং এবং হরষিত ও বরুণের বোলিংয়ের দৌলতে লখনউকে গুঁড়িয়ে দিল কেকেআর

কলকাতা নাইট রাইডার্স (কেকেআর): ২৩৫-৬ (সুনীল নারিন ৮১, ফিল সল্ট ৩২, ...

অনুষ্ঠিত হল ‘নব রবি কিরণ’ ও ‘নব নালন্দা’ আয়োজিত সংগীত প্রতিযোগিতা ‘গানের ভিতর দিয়ে’র চূড়ান্ত পর্ব

অজন্তা চৌধুরী   সারা বাংলা রবীন্দ্রসংগীত প্রতিযোগিতা ‘গানের ভিতর দিয়ে’র ফাইনাল অনুষ্ঠিত হল গত ২...

ক্যালকাটা জার্নালিস্টস ক্লাবের উদ্যোগে নারায়ণা হেলথ্‌-এর সহায়তায় স্বাস্থ্যপরীক্ষা শিবির

নিজস্ব প্রতিনিধি: কলকাতা শহরের অন্যতম বৃহৎ সাংবাদিক-সংগঠন ক্যালকাটা জার্নালিস্টস ক্লাব রবিবার স্বাস্থ্যপরীক্ষা শিবিরের আয়োজন...

আরও পড়ুন

ক্যালকাটা জার্নালিস্টস ক্লাবের উদ্যোগে নারায়ণা হেলথ্‌-এর সহায়তায় স্বাস্থ্যপরীক্ষা শিবির

নিজস্ব প্রতিনিধি: কলকাতা শহরের অন্যতম বৃহৎ সাংবাদিক-সংগঠন ক্যালকাটা জার্নালিস্টস ক্লাব রবিবার স্বাস্থ্যপরীক্ষা শিবিরের আয়োজন...

এবার তারকা প্রচার তালিকা থেকেও বাদ, অনুগামীদের দেখে কেঁদে ফেললেন কুণাল

বৃহস্পতিবার যে ৪০ জনের তারকা প্রকাশিত হয়েছে সেই তালিকায় নাম রয়েছে দলের শীর্ষ নেতৃত্ব ছাড়াও দেব, সায়ন্তিকা, সোহম থেকে অদিতি মুন্সির। কিন্তু নাম নেই কুণালের।

তপ্ত এই শহরের বুকে আজও জল বয়ে চলে গুটি কয়েক ভিস্তিওয়ালা

চারিদিক জনশূন্য, দুপুরের রোদে খালি মাথায় 'ভিস্তিওয়ালা' চলেছে। এই রোদে মাথা ফেটে যাচ্ছে। তৃষ্ণায় ছাতি ফাটছে। আহার এখনো তার বাকি, তবু এখন জল নিয়ে পৌঁছাবার সময় গন্তব্যে।