Homeখবরকলকাতাটানা ১৫ ঘন্টা তল্লাশি, চিংড়িহাটায় উদ্ধার লক্ষ টাকা

টানা ১৫ ঘন্টা তল্লাশি, চিংড়িহাটায় উদ্ধার লক্ষ টাকা

প্রকাশিত

কলকাতা : চিংড়িহাটার এক ব্যাবসায়ীর বাড়িতে হঠাৎ হানা রাজ্য পুলিশের স্পেশাল টাস্কফোর্স-এর। সুকান্ত নগর এলাকার একটি বহুতলে তল্লাশি অভিযান চলে ১৫ ঘন্টা ধরে। অবশেষে মিলেও গেল সাফল্য। উদ্ধার কাঁড়ি কাঁড়ি টাকা। ৫ কেজি ব্রাউন সুগার উদ্ধার হয়েছে বলেও যানা যাচ্ছে।

সূত্র মারফত জানা যাচ্ছে, ওই ব্যবসায়ীর নাম মোমিন খান। বহুতলের পাঁচতলায় একটি ফ্ল্যাট নিয়ে থাকতেন সপরিবারে। বুধবার গভীর রাতে হঠাৎ করে সেখানে হানা দেন STF এর ১২ জন প্রতিনিধির একটি দল। দীর্ঘক্ষণ তল্লাশি চালানোর পর উদ্ধার টাকা সহ মাদক দ্রব্য। পেশায় ব্যাবসায়ী ওই ব্যক্তির স্ত্রী মাদক ব্যাবসার সঙ্গে জড়িত বলেও জানা যাচ্ছে।বাজেয়াপ্ত হয়েছে বেশ কিছু নথি। ইতিমধ্যেই মোমিন খান আর তাঁর স্ত্রী দু’জনকেই পুলিশ আটক করেছে।

সূত্রের খবর, প্রথমে পার্কসার্কাস এলাকার একটি বাড়িতে হানা দিয়েছিল তদন্তকারী আধিকারিকরা। সেখানে তল্লাশি চালিয়ে খোঁজ মেলে এই ফ্ল্যাটের ঠিকানার। এরপরে বহুতলে পৌঁছে যান STF আধিকারিকরা। এলাকাবাসী সূত্রে জানা যাচ্ছে, ওই ব্যবসায়ীর বাড়িতে নাকি মাঝেমধ্যেই চলত বহু মানুষের আনাগোনা।

উল্লেখ্য, বিগত কয়েকদিন আগেই রাজ্য পুলিশের STF এর গোয়েন্দাদের হাতে ধরা পড়েছে চারজন বাংলাদেশি। পুলিশ সূত্রে জানা যাচ্ছে, তাদের সঙ্গে ছিল জঙ্গীযোগ থাকার সন্দেহ রয়েছে। সল্টলেক সেক্টর ফাইভ থেকে গ্রেফতার করা হয় ধৃতদের। পুলিশ সূত্রে জানা যাচ্ছে ধৃতরা হলেন, এসকে আব্দুল্লাহ, ইমাম হোসেন, অবদূর সবুর, খইরুল ইসলাম। জালনথি বানিয়ে বেআইনিভাবে ভারতে প্রবেশ করেছেন এই চার বাংলাদেশী। এমনটাই জানা যাচ্ছে STF সূত্রে।

আরও পড়ুন : প্রাথমিকে ১২,০০০ নিয়োগ শুরু এপ্রিলে, তার পরেই এসএসসি-তে, জানালেন ব্রাত্য বসু

সাম্প্রতিকতম

আইপিএল ২০২৩-২৪: নারিনের ব্যাটিং এবং হরষিত ও বরুণের বোলিংয়ের দৌলতে লখনউকে গুঁড়িয়ে দিল কেকেআর

কলকাতা নাইট রাইডার্স (কেকেআর): ২৩৫-৬ (সুনীল নারিন ৮১, ফিল সল্ট ৩২, ...

অনুষ্ঠিত হল ‘নব রবি কিরণ’ ও ‘নব নালন্দা’ আয়োজিত সংগীত প্রতিযোগিতা ‘গানের ভিতর দিয়ে’র চূড়ান্ত পর্ব

অজন্তা চৌধুরী   সারা বাংলা রবীন্দ্রসংগীত প্রতিযোগিতা ‘গানের ভিতর দিয়ে’র ফাইনাল অনুষ্ঠিত হল গত ২...

ক্যালকাটা জার্নালিস্টস ক্লাবের উদ্যোগে নারায়ণা হেলথ্‌-এর সহায়তায় স্বাস্থ্যপরীক্ষা শিবির

নিজস্ব প্রতিনিধি: কলকাতা শহরের অন্যতম বৃহৎ সাংবাদিক-সংগঠন ক্যালকাটা জার্নালিস্টস ক্লাব রবিবার স্বাস্থ্যপরীক্ষা শিবিরের আয়োজন...

ত্রিমুকুট অধরাই থাকল, হার মোহনবাগানের, আইএসএল ফাইনালে বদলা নিল মুম্বই

মোহনবাগান সুপার জায়েন্ট: ১ (কামিংস) মুম্বই সিটি এফসি ৩ (দিয়াজ, বিপিন, ইয়াকুব) খবর অনলাইন ডেস্ক:...

আরও পড়ুন

ক্যালকাটা জার্নালিস্টস ক্লাবের উদ্যোগে নারায়ণা হেলথ্‌-এর সহায়তায় স্বাস্থ্যপরীক্ষা শিবির

নিজস্ব প্রতিনিধি: কলকাতা শহরের অন্যতম বৃহৎ সাংবাদিক-সংগঠন ক্যালকাটা জার্নালিস্টস ক্লাব রবিবার স্বাস্থ্যপরীক্ষা শিবিরের আয়োজন...

এবার তারকা প্রচার তালিকা থেকেও বাদ, অনুগামীদের দেখে কেঁদে ফেললেন কুণাল

বৃহস্পতিবার যে ৪০ জনের তারকা প্রকাশিত হয়েছে সেই তালিকায় নাম রয়েছে দলের শীর্ষ নেতৃত্ব ছাড়াও দেব, সায়ন্তিকা, সোহম থেকে অদিতি মুন্সির। কিন্তু নাম নেই কুণালের।

তপ্ত এই শহরের বুকে আজও জল বয়ে চলে গুটি কয়েক ভিস্তিওয়ালা

চারিদিক জনশূন্য, দুপুরের রোদে খালি মাথায় 'ভিস্তিওয়ালা' চলেছে। এই রোদে মাথা ফেটে যাচ্ছে। তৃষ্ণায় ছাতি ফাটছে। আহার এখনো তার বাকি, তবু এখন জল নিয়ে পৌঁছাবার সময় গন্তব্যে।