Homeবিনোদনআমির খানের পুত্র জুনায়েদ দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখছেন, নায়িকার ভূমিকায় কে...

আমির খানের পুত্র জুনায়েদ দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখছেন, নায়িকার ভূমিকায় কে থাকবে?

প্রকাশিত

দক্ষিণ ভারতের জনপ্রিয় নায়িকা সাই পল্লবীর না কি বলিউডে অভিষেক হতে চলেছে। এই বিষয়ে সাই এখনও নিজে কিছু খোলাসা করেননি। কিন্তু তার বলিউডে অভিষেকের খবরে নেটপাড়ায়  শোরগোল পড়ে গেছে। আবার সেইসঙ্গে আমির খানের বড় ছেলে জুনায়েদ খান না কি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন।

আমির খান ও রিনা দত্ত দম্পতির বড় ছেলে জুনায়েদ খান। ‘মহারাজ’ শিরোনামে একটি বলিউড সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। সবকিছু ঠিক থাকলে এ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হবে তার। যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিত হবে সিনেমাটি। নেটফ্লিক্সে মুক্তি পাবে এটি।

পড়ুন: জীবনের ঝুঁকি নিয়ে এটা কী করলেন মিমি? অভিনেত্রী কী জানালেন?

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা দিতে চলেছেন আমির খানের ছেলে জুনায়েদ খান। সদ্য প্রকাশ্যে এসেছে এক বিশেষ খবর। শোনা যাচ্ছে, দক্ষিণী তারকা সাই পল্লবীর বিপরীতে অভিনয় করতে চলেছেন আমির পুত্র। জানা গিয়েছে, ছবিটি পরিচালনা করবেন সুনীল পান্ডে। এক রোম্যান্টিক সিনেমা দেখা দেবেন সাই পল্লবী ও জুনায়েদ খান। 

শোনা গেছিল, সুপার হিট তামিল রম কম লাভ টুডে-র হিন্দি রিমেকে আমির খানের বড় ছেলে জুনায়েদ খানকে বনি কাপুরের মেয়ে খুশির সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে। তবে, আপাতত দ্য আর্চিস ছবি দিয়ে বক্স অফিসে ডেবিউ করতে চলেছে খুশি কাপুর।

অন্যদিকে, ইতিমধ্যে মহারাজ নামে একটি ছবিতে অভিনয় করেন আমির পুত্র। ছবিটিতে শর্বরী ওয়াঘ ও জয়দীপ আহলাওয়াত প্রধান চরিত্রে কাজ করেছেন। 

সাই এর আগে এক সাক্ষাৎকারে বলিউডে অভিষেক প্রসঙ্গে বলেছিলেন, ‘কোন অভিনেতার হাত ধরে বলিউডে পা রাখব, তা নিয়ে আমার কোনও পরিকল্পনা নেই। তবে বলিউডে  অভিষেকের জন্য আমি প্রস্তুত। আমার কাছে চিত্রনাট্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। অভিনেতা হিসেবে নয়, একজন দর্শক হিসেবে আমি চিত্রনাট্য পড়ি। আর চিত্রনাট্যটা সন্তুষ্ট করলে তবেই আমি ছবিটি করতে রাজি হই। আমি এমন বলিউডি ছবির অংশ হতে চাই, যার চিত্রনাট্য ভালো হবে। আমি এমন চরিত্রে অভিনয় করতে চাই, যার সঙ্গে আমি মানানসই হব। শুধু বলিউড ছবি বলেই তাতে অভিনয় করব, এমন কথা নয়। আমি সব ধরনের বলিউড ছবি পছন্দ করি।’

বিনোদনের খবরের সব আপডেট পেতে পড়ুন খবর অনলাইন

সাম্প্রতিকতম

ভারী বৃষ্টিতে ভাসল দুবাই বিমানবন্দর, জলে ডুবে শহরের রাস্তাঘাট

জল জমে থাকার জন্য বিমানবন্দরে প্রায় আধ ঘণ্টা বিমান চালচল বন্ধ ছিল। বিমানবন্দরে মঙ্গলবার মাত্র ১২ ঘন্টায় প্রায় ১০০ মিমি এবং ২৪ ঘন্টায় মোট ১৬০ মিমি বৃষ্টি হয়েছে। গড়ে, দুবাই শহরে এক বছরে প্রায় ৮৮.৯ মিমি বৃষ্টিপাত হয়ে থাকে।

ছত্তিশগড়ে যৌথবাহিনীর সঙ্গে সংঘর্ষে শীর্ষনেতা সহ ২৯ মাওবাদী নিহত

জেলা রিজার্ভ গার্ড ও বর্ডার সিকিউরিটি ফোর্সের একটি যৌথ দলের অভিযানের সময় বিনাগুন্ডা গ্রামের নিকটবর্তী বনে বন্দুকযুদ্ধে তিন নিরাপত্তা কর্মী আহত হয়েছেন।

ডায়মন্ড হারবারে অভিষেকের বিরুদ্ধে বিজেপির প্রার্থী ঘোষণা

কলকাতা: অবশেষে ডায়মন্ড হারবারে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রার্থী ঘোষণা করল বিজেপি। বিজেপি প্রার্থীর নাম...

ওড়িশায় সেতু থেকে পড়ে গেল কলকাতাগামী বাস, অন্তত ৫ জনের মৃত্যু, অনেকে আহত

সোমবার রাতে ওড়িশার জাজপুর জেলায় একটি সেতু থেকে কলকাতাগামী একটি বাস পড়ে গিয়ে ভয়াবহ...

আরও পড়ুন

সাত থেকে নয় মিনিটে ধর্মতলা! গঙ্গার তলা দিয়ে প্রথমদিনই মেট্রো সওয়ারি হলেন গায়ক অনুপম, রূপঙ্কর

কলকাতা: শুক্রবার থেকেই শুরু হল গঙ্গার নীচ দিয়ে যাওয়া ইস্ট-ওয়েস্ট মেট্রোর হাওড়া ময়দান থেকে এসপ্ল্যানেড...

‘চিঠ্‌টি আয়ি হ্যায়’-এর গায়ক প্রখ্যাত গজলশিল্পী পঙ্কজ উধাস প্রয়াত

মুম্বই: প্রয়াত হলেন প্রখ্যাত গজলশিল্পী পঙ্কজ উধাস। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। দীর্ঘদিন...

কেমন আছেন হাসপাতালে ভর্তি অভিনেতা মিঠুন চক্রবর্তী?

কলকাতা: শনিবার সকাল ১০টা নাগাদ কলকাতার বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে হঠাৎই ভর্তি করানো...